পল্লী বিদ্যুতায়ন বোর্ডে ২ হাজার নিয়োগ

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন পল্লী বিদ্যুৎ সমিতিতে ‘লাইনক্রু লেভেল-১’ পদে (চুক্তিভিত্তিক) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যোগ্য প্রার্থীরা নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

যোগ্যতা: যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম এসএসসি বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এসএসসি বা সমমান পরীক্ষায় জিপিএ–৫-এর মধ্যে ন্যূনতম ২.৫ হতে হবে। বিজ্ঞান বিভাগের প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। পদটির জন্য ২০১৯ সালের ১ এপ্রিল পর্যন্ত বয়স ন্যূনতম ১৮ বছর এবং অনূর্ধ্ব ২২ বছর হতে হবে। তবে মিটার রিডার কাম মেসেঞ্জারদের লাইনক্রু হিসেবে নিয়োগের ক্ষেত্রে বয়স ২৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন: বেতন সর্বসাকল্যে ২৫ হাজার টাকা।

আবেদনের প্রক্রিয়া: প্রার্থীদের আবেদন ফরম বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ওয়েবসাইট (http://reb.gov.bd/) থেকে এ ফোর সাইজের পেপারে ডাউনলোড করে সংগ্রহ করতে হবে। সংগৃহীত ফরমের সঙ্গে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সংযুক্ত করে ‘সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজার, (নিজ জেলার সংশ্লিষ্ট পল্লী বিদ্যুৎ সমিতি)’ বরাবর পাঠাতে হবে। নির্ধারিত তারিখে সশরীরে উপস্থিত হয়ে শারীরিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২০১৯ সালের ২৩ এপ্রিল সকাল ৯টায় নিজ জেলার পাশে বর্ণিত পল্লী বিদ্যুৎ সমিতিতে শারীরিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। এই পরীক্ষায় পাস করার পর এমসিকিউ পরীক্ষা হবে।

বিস্তারিত: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ওয়েবসাইট (http://reb.gov.bd/)