বিজ্ঞাপন
বিজ্ঞাপন
  • পদের নাম: জেরিয়াট্রিক কেস ওয়ার্কার
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: পাবলিক হেলথ বা জেরিয়াট্রিক হেলথ–সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা বা সার্টিফিকেটধারী হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ প্রার্থীদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। কমিউনিটি নিউট্রিশন, আইওয়াইসিএফ বা মাদার কেয়ার গ্রুপে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রোহিঙ্গা শরণার্থী বিষয়ে ধারণা থাকতে হবে। রোহিঙ্গা বা চট্টগ্রামের আঞ্চলিক ভাষা জানতে হবে। বয়স্ক লোকজন নিয়ে কাজের অভিজ্ঞতা বাড়তি সুবিধা হিসেবে গণ্য হবে। সিদ্ধান্ত গ্রহণে সক্ষম হতে হবে। নেতৃত্বের গুণাবলি থাকতে হবে।

default-image

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (৩১ আগস্ট ২০২২ পর্যন্ত)
কর্মস্থল: কক্সবাজার (উখিয়া)
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ২৭ হাজার ৩১৬ থেকে ২৮ হাজার ৬৮১ টাকা। এ ছাড়া মাসিক হার্ডশিপ ভাতা ১০ হাজার টাকা, দুটি উৎসব বোনাস, ইন্স্যুরেন্স, ওপিডি কভারেজ ও মুঠোফোন বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের হেলথ অ্যান্ড নিউট্রিশন প্রমোটার পদের জন্য এই লিংক এবং জেরিয়াট্রিক কেস ওয়ার্কার পদের জন্য এই লিংক থেকে নিয়োগ ও আবেদন প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে আপডেট সিভি, ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেট [email protected] ই–মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৮ জানুয়ারি ২০২২।

চাকরি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন