বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image
  • পদের নাম: ফিল্ড সুপারভাইজার (মাইক্রোফিন্যান্স)
    পদসংখ্যা: ৪০০ জন।
    শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতক/ স্নাতকোত্তর/ সমমান। তবে স্নাতকোত্তর ডিগ্রিধারীদের এবং ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে সরাসরি ঋণ বিতরণ ও আদায় কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। মাইক্রোফিন্যান্স কর্মসূচিতে মাঠপর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
    বেতন ভাতা: সর্বসাকুল্যে ২৩,৯৭৬ টাকা। শিক্ষানবিশকালে ১৮,৬৩০ টাকা ও অন্যান্য সুবিধা।

    কর্মস্থল: বরিশাল, ঝালকাঠি, বরগুনা, পিরোজপুর, পটুয়াখালী, ভোলা, মাদারীপুর, ফরিদপুর ও শরীয়তপুর জেলায় অবস্থান করে কর্মসূচি বাস্তবায়ন করতে হবে।

default-image

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, মুঠোফোন নম্বর, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ আবেদনপত্র পরিচালক (এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) বরাবর পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
টিএমএসএস বরিশাল ডোমেইন অফিস, সরদার মঞ্জিল, সিঅ্যান্ডবি রোড, বৈদ্যপাড়ার মোড়, বরিশাল।

default-image

শর্ত
নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের সময় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদ সঙ্গে আনতে হবে। নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থা কর্তৃক নির্ধারিত পরিমাণ অর্থ জামানত দিতে হবে। ইতিপূর্বে যাঁরা টিএমএসএসের চাকরি থেকে অব্যাহতি দিয়েছেন, আবেদন করার ক্ষেত্রে তাঁদের টিএমএসএসের কর্ম অভিজ্ঞতা অবশ্যই উল্লেখ করতে হবে। তবে টিএমএসএস কর্তৃক চাকরিচ্যুত কর্মী আবেদন করতে পারবেন না। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ ডিএ প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোনো কারণ বা ব্যাখ্যা ছাড়াই আবেদনপত্র বাতিল করতে পারে।

আবেদন ফি
নির্বাচনী পরীক্ষার ফি বাবদ ৩০০ টাকার মানি রশিদ/ পে-অর্ডার আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময়: আগামী ১৭ জানুয়ারি ২০২২।

চাকরি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন