তিন ব্যাংক নেবে ৪০ কর্মকর্তা

বিজ্ঞাপন
default-image

সোনালী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

পদ ও যোগ্যতা
বিজ্ঞপ্তি অনুযায়ী, সিনিয়র অফিসার (আইটি) পদে সোনালী ব্যাংকে ৩৩ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ৩ জন এবং বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ২ জন মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার ও ২ জন মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (নেটওয়ার্ক) নেওয়া হবে।

সিনিয়র অফিসার (আইটি) পদে আবেদনের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজি/কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক/ স্নাতক (সম্মান) ডিগ্রি থাকতে হবে।
মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার ও মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (নেটওয়ার্ক) পদে আবেদনের জন্য ইলেকট্রিক্যাল/ কম্পিউটার প্রকৌশল বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।
এসএসসি বা সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম দুটিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না। ১ জুলাই ২০১৯ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।
বেতনস্কেল
পদগুলোতে নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ২২,০০০-৫৩,০৬০ টাকা স্কেলে বেতন এবং তৎসহ নিয়মানুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদনের নিয়ম
অনলাইনে https://erecruitment.bb.org.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার ও মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (নেটওয়ার্ক) পদে ২৩ জুলাই এবং সিনিয়র অফিসার (আইটি) পদে ২৮ জুলাই পর্যন্ত আবেদন করা যাবে।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ
ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে।

পদের নাম
ডাটা এন্ট্রি সুপারভাইজার (কক)

পদসংখ্যা: ২টি

বেতনস্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

আবেদনের নিয়ম
অনলাইনে https://erecruitment.bb.org.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ২৬ জুলাই পর্যন্ত।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন