বিজ্ঞাপন
বিজ্ঞাপন
এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ ৪০৯ জন প্রার্থীর ২ ঘণ্টাব্যাপী ২০০ নম্বরের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৭ নভেম্বর শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আরামবাগ হাইস্কুল অ্যান্ড কলেজ, আরামবাগ, ঢাকা কেন্দ্রে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ ৪০৯ জন প্রার্থীর ২ ঘণ্টাব্যাপী ২০০ নম্বরের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৭ নভেম্বর শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আরামবাগ হাইস্কুল অ্যান্ড কলেজ, আরামবাগ, ঢাকা কেন্দ্রে।

এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, লিখিত পরীক্ষার জন্য আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র নিয়েই লিখিত পরীক্ষায় অংশ নিতে হবে।

সামাজিক দূরত্ব মেনে, সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশ এবং তল্লাশি কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

মাস্ক পরা ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না। সবাইকে করোনাভাইরাস–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

এক কপি প্রবেশপত্র ছাড়া কোনো কাগজ, বই, মুঠোফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করা যাবে না।

মাস্ক পরা ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না। সবাইকে করোনাভাইরাস–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

প্রকাশিত ফলাফলে কোনো সংশোধনের প্রয়োজন হলে ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয় তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে।

ব্যাংকার্স সিলেকশন কমিটির অন্তর্ভুক্ত সাতটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠান হলো—সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ কৃষি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন ও প্রবাসী কল্যাণ ব্যাংক।
এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বরের তালিকা দেখুন এই লিংকে

চাকরি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন