default-image

করোনার সংক্রমণ বেড়ে যাওযায় গতকাল সোমবার (৫ এপ্রিল) থেকে এক সপ্তাহের বিধিনিষেধ শুরু হয়েছে। এ অবস্থায় ৯ এপ্রিল অনুষ্ঠিতব্য মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে এ–সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৯ এপ্রিল মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের ১৪তম ও ১৬তম গ্রেডভুক্ত প্রশাসনিক কর্মকর্তা, ব্যক্তিগত সহকারী, স্টোরকিপার, ডেটা এন্ট্রি-কন্ট্রোল অপারেটর, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও হিসাব সহকারীর শূন্যপদে জনবল নিয়োগের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ৯ এপ্রিল অনুষ্ঠিতব্য নিয়োগ পরীক্ষা অনিবার্য করণে স্থগিত করা হলো। পরীক্ষার তারিখ ও সূচি পরে জানানো হবে।

এর আগে গ্রামীণ ব্যাংক, রূপালী ব্যাংক, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে চাকরির পরীক্ষা, খুলনা প্রকৌশলে নিয়োগ পরীক্ষা, পল্লী বিদ্যুতের নিয়োগ পরীক্ষা, পিএসসির তিন নিয়োগ পরীক্ষা, তিতাসের নবম-দশম গ্রেডের চাকরি পরীক্ষা, সিলেট গ্যাস ফিল্ডের নিয়োগ পরীক্ষা, সেতু বিভাগের নিয়োগ পরীক্ষা, ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির পরীক্ষা, রেল, সেতু বিভাগ ও রাষ্ট্রপতির কার্যালয়ের নিয়োগ পরীক্ষাও স্থগিত করা হয়েছে।

বিজ্ঞাপন
খবর থেকে আরও পড়ুন
মন্তব্য করুন