default-image

করোনাভাইরাসের কারণে ৪০তম বিসিএসের চলমান মৌখিক পরীক্ষা স্থগিত করেছিল বাংলাদেশ কর্ম কমিশন (পিএসসি)। এবার নন-ক্যাডার একটি পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে পিএসসি। আজ বুধবার কমিশনের এক বিজ্ঞপ্তিতে নন-ক্যাডার পরীক্ষা স্থগিত করার কথা বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোভিড-১৯–এর ঊর্ধ্বমুখী সংক্রমণের পরিস্থিতিতে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অধীন বস্ত্র অধিদপ্তরের দ্বিতীয় শ্রেণির (১০ম গ্রেড) ফটো টেকনিশিয়ান পদে প্রার্থীদের ৬ এপ্রিলে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষা স্থগিত করা হলো। লিখিত পরীক্ষার পরিবর্তিত তারিখ ও সময় যথাসময়ে জানানো হবে।

এর আগে গত সোমবার পিএসসির বিশেষ সভায় ৪০তম বিসিএসের চলমান মৌখিক পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়। ওই দিন বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯–এর ঊর্ধ্বমুখী সংক্রমণের পরিস্থিতিতে ৪০তম বিসিএসের চলমান মৌখিক পরীক্ষা পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো। মৌখিক পরীক্ষার পরিবর্তিত তারিখ যথাসময়ে জানানো হবে।

এদিকে, এর আগে গতকাল মঙ্গলবার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ও সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের (এসজিএফএল) নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে।

*বিজ্ঞপ্তি এখানে দেখুন

বিজ্ঞাপন
খবর থেকে আরও পড়ুন
মন্তব্য করুন