বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সহকারী ব্যবস্থাপক (মেকানিক্যাল) পদের মৌখিক পরীক্ষা ৮, ৯ ও ১০ মার্চ বেলা ২টায় এবং ১১ মার্চ সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। ১২ মার্চ সকাল ১০টায় সহকারী কর্মকর্তা (অর্থ ও হিসাব এবং বেলা ২টায় সহকারী ব্যবস্থাপক (কেমিক্যাল) পদের মৌখিক পরীক্ষা; সহকারী ব্যবস্থাপক (ইলেকট্রিক্যাল) পদের মৌখিক পরীক্ষা ১৫, ১৬ ও ২২ মার্চ বেলা ২টায় অনুষ্ঠিত হবে। মেডিকেল অফিসার পদের মৌখিক পরীক্ষা ২৩ ও ২৪ মার্চ বেলা ২টায়; সহকারী ব্যবস্থাপক (ভূতত্ত্ব) পদের মৌখিক পরীক্ষা ২৫ মার্চ সকাল ১০টায়; সহকারী ব্যবস্থাপক (সিভিল) পদের মৌখিক পরীক্ষা ২৮ মার্চ বেলা ২টায়; সহকারী ব্যবস্থাপক (ইনফরমেশন টেকনোলজি) ও সহকারী ব্যবস্থাপক (টেলিকম) পদের মৌখিক পরীক্ষা ২৯ মার্চ বেলা ২টায় অনুষ্ঠিত হবে।

default-image

সহকারী ব্যবস্থাপক (পেট্রোলিয়াম) পদের মৌখিক পরীক্ষা ৩০, ৩১ মার্চ ও ১ এপ্রিল বেলা ২টায় অনুষ্ঠিত হবে। এ ছাড়া ১ এপ্রিল বেলা ২টা থেকে সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী কর্মকর্তা, (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (অর্থ/হিসাব), সহকারী কারিগরি কর্মকর্তা (মেকানিক্যাল), সহকারী কারিগরি কর্মকর্তা (ইলেকট্রিক্যাল), সহকারী কারিগরি কর্মকর্তা (সিভিল), সহকারী কারিগরি কর্মকর্তা (পাওয়ার) পদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, মৌখিক পরীক্ষার সময় সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ ও কোটাসংক্রান্ত সনদের মূল কপি সঙ্গে আনতে হবে। সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত সংস্থায় চাকরিতে নিযুক্ত থাকলে অবশ্যই নিয়োগকারী কর্তৃপক্ষ থেকে ছাড়পত্র সঙ্গে আনতে হবে।

default-image

লিখিত পরীক্ষার প্রবেশপত্র, অ্যাপ্লিকেন্টস কপি, সদ্য তোলা দুই কপি সত্যায়িত ছবি ও সব সনদের এক সেট সত্যায়িত ফটোকপি এবং মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী প্রার্থীদের মুক্তিযোদ্ধা সনদ যাচাইসংক্রান্ত ফরম পূরণ করে মৌখিক পরীক্ষার নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে মৌখিক পরীক্ষার বোর্ডে জমা দিতে হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ দেওয়া হবে না। মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় প্রার্থীকে টেলিটকের এসএমএসের মাধ্যমে জানানো হবে।

এ ছাড়া লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর ও মৌখিক পরীক্ষার সূচি এই লিংক থেকে জানা যাবে।

খবর থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন