default-image

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক, রেজিস্ট্রার, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক, প্রভাষক, সেকশন অফিসারসহ ২০টি পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ২০টি পদে মোট ৫০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা এসব পদে আবেদন করতে পারবেন।

পদের নাম
অধ্যাপক, রেজিস্ট্রার, সহযোগী অধ্যাপক, উপপরিচালক, সহকারী অধ্যাপক, নির্বাহী প্রকৌশলী, প্রভাষক, সেকশন অফিসার, টেকনিশিয়ান, ড্রাইভার, লাইব্রেরি সহকারী, মালি।

পদসংখ্যা: মোট ৫০ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বিএসসি, এমএসসি, উচ্চমাধ্যমিক, মাধ্যমিক, অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতা প্রয়োজন।

বেতন স্কেল
বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

বিজ্ঞাপন

আবেদনের নিয়ম
বিজ্ঞপ্তির ১–১২ নম্বর পদের যোগ্যতা, অভিজ্ঞতা, শর্তাবলি এবং আবেদনপত্রের নির্ধারিত ফরম্যাটে ওয়েবসাইট www.cuet.ac.bd থেকে সংগ্রহ করা যাবে।
১৩–২০ নম্বর পদের জন্য আবেদন সাদা কাগজে করতে হবে। সংশ্লিষ্ট সব পদের যোগ্যতা, অভিজ্ঞতা এবং শর্তাবলি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে হবে।

বিজ্ঞাপন

প্রার্থীদের পাসপোর্ট সাইজের তিন কপি সত্যায়িত রঙিন ছবি, সব স্তরের শিক্ষাগত যোগ্যতার সনদ, নম্বরপত্র বা ট্রান্সক্রিপ্ট, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র এবং শেষ শিক্ষাপ্রতিষ্ঠান কর্তৃক চারিত্রিক সনদের সত্যায়িত কপিসহ অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য প্রকাশনাসমূহের পূর্ণাঙ্গ কপিসহ ১০ (দশ) সেট এবং সহকারী অধ্যাপক, প্রভাষক ও গবেষণা প্রভাষক পদের জন্য ৭ (সাত) সেট এবং অন্যান্য পদের জন্য লিখিত দরখাস্ত ‘রেজিস্ট্রার, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’–ঠিকানায় পাঠাতে হবে।

*রেজিস্ট্রার পদে আগেই যাঁরা আবেদন করেছেন, তাঁদের আবেদন করার প্রয়োজন নেই।

আবেদনের শেষ তারিখ: ২৭ সেপ্টেম্বর ২০২০।

মন্তব্য পড়ুন 0