default-image

বাংলাদেশ শিপিং করপোরেশনে কর্মকর্তা নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মহাব্যবস্থাপক (জাহাজ মেরামত), মহাব্যবস্থাপক (ডিপিএ অ্যান্ড সিএসও), মহাব্যবস্থাপক (ওয়ার্কশপ) ও মহাব্যবস্থাপক (কার্গো সুপারভিশন অ্যান্ড অপারেশন/চার্টারিং) পদে নিয়োগের জন্য সম্প্রতি এ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।
এসব পদে আবেদনের শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর।

বাংলাদেশ শিপিং করপোরেশনে মহাব্যবস্থাপক পদে নিয়োগে বিজ্ঞপ্তি.pdf
বিজ্ঞাপন

পদের নাম: মহাব্যবস্থাপক (জাহাজ মেরামত)
পদ সংখ্যা: ১টি
যোগ্যতা: প্রথম শ্রেণি কম্পিটেন্সি সার্টিফিকেট (ডেক/মোটর) এবং সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে পাঁচ বছরের অভিজ্ঞতা অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিসহ (মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/নেভাল আর্কিটেকচার) ১২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন।

বেতন স্কেল

৬৪,০০০-৭৪,৮৮০ টাকা (বিএসসির বেতনস্কেল ২০১৫ অনুযায়ী)

পদের নাম: মহাব্যবস্থাপক (ডিপিএ অ্যান্ড সিএসও)
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: প্রথম শ্রেণির ইঞ্জিনিয়ার অফিসার অথবা প্রথম শ্রেণির ডেক অফিসার (মাস্টার মেরিনার) এবং সমুদ্রগামী জাহাজে মাস্টার/প্রধান প্রকৌশলী হিসেবে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন।

বেতন স্কেল

৬৪,০০০-৭৪,৮৮০ টাকা (বিএসসির বেতনস্কেল ২০১৫ অনুযায়ী)

বিজ্ঞাপন

পদের নাম: মহাব্যবস্থাপক (ওয়ার্কশপ)
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: প্রথম শ্রেণির কম্পিটেন্সি সার্টিফিকেট (মোটর) এবং সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে ৩ বছরের ও অফিসে ৩ বছরের অভিজ্ঞতা অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিসহ (মেরিন/নেভাল আর্কিটেকচার/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল) ১২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন।

বেতনস্কেল

৬৪,০০০-৭৪,৮৮০ টাকা (বিএসসির বেতনস্কেল ২০১৫ অনুযায়ী)

পদের নাম: মহাব্যবস্থাপক (কার্গো সুপারভিশন অ্যান্ড অপারেশন/চার্টারিং)
পদসংখ্যা: ১টি

যোগ্যতা: প্রথম শ্রেণির কম্পিটেন্সি (ডেক) সার্টিফিকেট এবং সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে ৫ বছরের অভিজ্ঞতা অথবা দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে ১২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন।

বেতনস্কেল

৬৪,০০০-৭৪,৮৮০ টাকা (বিএসসির বেতনস্কেল ২০১৫ অনুযায়ী)

বিজ্ঞাপন

আবেদনের নিয়ম

যোগ্য প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করতে হবে এবং প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে ‘সচিব, বাংলাদেশ শিপিং করপোরেশন, বিএসসি ভবন, সল্টগোলা রোড, চট্টগ্রাম’ বরাবরে হার্ড এবং সফট কপি (সংযুক্তিসহ) secybsc@gmail.com (cc to md@bsc.gov.bd) ই-মেইলে পাঠাতে হবে।

প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। নির্বাচনী পরীক্ষায় (লিখিত ও মৌখিক/সাক্ষাৎকার) অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

মন্তব্য পড়ুন 0