default-image

মৎস্য অধিদপ্তরের কয়েকটি পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। ৫ ‍ও ১২ মার্চ এসব লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। অনিবার্য কারণে নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরীক্ষার তারিখ ও সময় পরে নির্ধারিত হলে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে। গতকাল রোববার (২৮ ফেব্রুয়ারি) মৎস্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মৎস্য অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত ১৪ থেকে ২০ গ্রেডের ৩১০টি শূন্যপদে নিয়োগের লক্ষ্যে গত বছরের ১৯ মার্চ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। পরে আবেদনের সময়সীমা বাড়িয়ে ১৪ জুলাই করা। আবেদনকারীদের মধ্য থেকে গাড়িচালক, নিরাপত্তা প্রহরী এবং অফিস সহায়ক পদের জন্য লিখিত পরীক্ষা ৫ মার্চ, শুক্রবার বেলা ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, হ্যাচারি টেকনিশিয়ান এবং পাম্প অপারেটর পদের লিখিত পরীক্ষা ১২ মার্চ, শুক্রবার বেলা ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এ দুই পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। পরীক্ষার তারিখ ও সময় পরে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে। পরীক্ষা–সংক্রান্ত সব তথ্য মৎস্য অধিদপ্তরের ওয়েবসাইটে (www.fisheries.gov.bd) পাওয়া যাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, টেলিটক বাংলাদেশ লিমিটেডের কারিগরি সহায়তায় পরীক্ষার্থীদের রেজিস্টার্ড মোবাইল নম্বরে প্রবেশপত্র ডাউনলোড–সংক্রান্ত তথ্য পাঠানো হয়েছে। প্রবেশপত্র ডাউনলোডের জন্য উন্মুক্ত করা হয়েছে।

বিজ্ঞাপন
খবর থেকে আরও পড়ুন
মন্তব্য করুন