সব পদেই সপ্তাহে ৪০ ঘণ্টা অফিস করতে হবে। প্রথম তিনটি পদে আবেদনের জন্য সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে এবং সাবলিলভাবে ইংরেজি লিখতে ও বলতে পারতে হবে। আর ডট নেট ডেভেলপার পদে আবেদনের জন্য পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

পেগা ডেভেলপার বা ইঞ্জিনিয়ারের বছরে বেতন ৭৯ লাখ ১৯ হাজার ৬০০ টাকা থেকে ১ কোটি ৩ লাখ ৫৬ হাজার ৪০০ টাকা। পিএইচপি বা সিম্পনি ডেভেলপার পদে বছরে বেতন ৬ লাখ ৯২ হাজার টাকা থেকে ৭৯ লাখ ১৯ হাজার ৬০০ টাকা পর্যন্ত।

সেলসফোর্স ডেভেলপারের বাৎসরিক বেতন বাংলাদেশি টাকায় ৭৯ লাখ ১৯ হাজার ৬০০ টাকা থেকে ৯১ লাখ ৩৮ হাজার টাকা। ডট নেট ডেভেলপারের বাৎসরিক বেতন বাংলাদেশি টাকায় ৬৭ লাখ ১ হাজার ২০০ টাকা থেকে ৭৯ লাখ ১৯ হাজার ৬০০ টাকা।
চার পদে চূড়ান্তভাবে নিয়োগ শেষে অস্ট্রেলিয়া যাওয়ার পর বাৎসরিক এই হারে বেতন দেওয়া হবে।

তবে বাংলাদেশে থাকা অবস্থায় প্রতি ঘণ্টা হারে বাংলাদেশি টাকায় বেতন দেওয়া হবে এবং সাক্ষাৎকারের সময় আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারণ করা হবে। চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্তদের প্রাথমিকভাবে বাংলাদেশে অবস্থান করে সংশ্লিষ্ট অস্ট্রেলিয়ান কোম্পানির অধীনে কাজ করতে হবে। পারফরম্যান্স সন্তোষজনক হলে অস্ট্রেলিয়া যাওয়ার সুযোগ পাবেন এবং অস্ট্রেলিয়ায় গিয়ে সেই কোম্পানির অধীনে চাকরিও করতে পারবেন।

আগ্রহী যোগ্য প্রার্থীরা আগামী ১৬ মে পর্যন্ত আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে এই লিংকের মাধ্যমে। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে এই লিংকে

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন