default-image

ইউনাইটেড ফিন্যান্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অফিসার ও সিনিয়র অফিসার নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে ইউনাইটেড ফিন্যান্স লিমিটেড। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগামী ১৭ মের মধ্যে ই-মেইলে আবেদনপত্র পাঠাতে হবে।

অফিসার গ্রেড-২ ও সিনিয়র অফিসার

ইউনাইটেড ফিন্যান্স লিমিটেড কমপেনসেশন অ্যান্ড বেনিফিট বিভাগে নেওয়া হবে অফিসার গ্রেড-২ ও সিনিয়র অফিসার। ফুলটাইম এ চাকরির বেতন নির্ধারণ হবে আলোচনার মাধ্যমে। এ পদে আবেদনের বয়স ২৮ থেকে ৪২ বছরের মধ্যে হতে হবে। অভিজ্ঞতা থাকতে হবে কমপক্ষে ৩ বছরের। প্রার্থীকে হিউম্যান রিসোর্স, ম্যানেজমেন্ট অথবা বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ে গ্র্যাজুয়েশন/পোস্ট গ্র্যাজুয়েশন করা থাকতে হবে। সিজিপিএ ৪.০০-এর মধ্যে কমপক্ষে ৩.০০ পেতে হবে।

সিনিয়র অফিসার ও প্রিন্সিপাল অফিসার

ইউনাইটেড ফিন্যান্স লিমিটেড ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগে নেওয়া হবে সিনিয়র অফিসার ও প্রিন্সিপাল অফিসার। ফুলটাইম এ চাকরির বেতন নির্ধারণ করা হবে আলোচনার মাধ্যমে। বয়স হতে হবে ২৮ থেকে ৪২ বছরের মধ্যে। সংশ্লিষ্ট খাতে অভিজ্ঞতা কমপক্ষে ৪ বছরের। প্রার্থীকে হিউম্যান রিসোর্স, ম্যানেজমেন্ট অথবা বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ে গ্র্যাজুয়েশন/পোস্ট গ্র্যাজুয়েশন করা থাকতে হবে। সিজিপিএ ৪.০০-এর মধ্যে কমপক্ষে ৩.০০ পেতে হবে।

আগ্রহী প্রার্থীকে মাইক্রোসফট অফিস প্যাকেজ সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে। ইংরেজিতে সাবলীলভাবে বলতে ও লিখতে পারতে হবে। এসব পদের আবেদন পাঠাতে হবে [email protected] তে।

*অফিসার গ্রেড-২ ও সিনিয়র অফিসার এবং সিনিয়র অফিসার ও প্রিন্সিপাল অফিসার পদের বিজ্ঞপ্তি দেখুন এখানে

বিজ্ঞাপন
নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন