বিজ্ঞাপন

অফিসার-অ্যাস্যুরেন্স অ্যান্ড কমপ্ল্যায়েন্স পদে নেওয়া হবে ১ জন। চাকরির মেয়াদ এক বছর। মাসে বেতন ৬৩,৫৭৯ টাকা। এর সঙ্গে উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ডসহ অন্যান্য সুবিধা পাবেন।

কোয়ালিটি কন্ট্রোল/ ফ্যাশন ডিজাইনার পদে চাকরি পাবেন ১ জন। চাকরি কক্সবাজারে। প্রতি মাসে বেতন ৭৪,৬০০ টাকা। এর সঙ্গে উৎসব বোনাস, মেডিকেল, প্রভিডেন্ট ফান্ডসহ অন্যান্য সুবিধা পাবেন।

সাইকোলজিস্ট পদে একশনএইড নেবে ১ জনকে। নারীদের এ পদে আবেদন করতে উৎসাহ দিচ্ছে একশনএইড। চাকরি কক্সবাজারে। চাকরির মেয়াদ এক বছর। প্রতি মাসে বেতন ৭৪,৬০০ টাকা। এর সঙ্গে উৎসব বোনাস, মেডিকেল, প্রভিডেন্ট ফান্ডসহ অন্যান্য সুবিধা পাবেন।

ট্রেইনার জুট হ্যান্ডিক্রাফট পদে চাকরি হবে ৩ জনের। নারীদের এ পদে আবেদন করতে উৎসাহ দিচ্ছে একশনএইড। চাকরি কক্সবাজারে। প্রতি মাসে বেতন ৩৩,২০০ টাকা। এর সঙ্গে মেডিকেল সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স, মোবাইল ও ইন্টারনেট অ্যালাউন্সসহ অন্যান্য সুবিধা পাবেন।

ট্রেইনার বিজনেস ডেভেলভমেন্ট পদে নেওয়া হবে ৩ জনকে। নারীদের এ পদে আবেদন করতে উৎসাহ দিচ্ছে একশনএইড। চাকরি কক্সবাজারে। প্রতি মাসে বেতন ৩৩,২০০ টাকা। এর সঙ্গে মেডিকেল সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স, মোবাইল, ইন্টারনেট অ্যালাউন্সসহ অন্যান্য সুবিধা পাবেন।

অ্যাসোসিয়েট ট্রেইনিং অফিসার-ফটোগ্রাফি পদে নেওয়া হবে ১ জনকে। নারীদের এ পদে আবেদন করতে উৎসাহ দিচ্ছে একশনএইড। চাকরি কক্সবাজারে। প্রতি মাসে বেতন ৩৯,৬০০ টাকা। এর সঙ্গে মেডিকেল সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স, মোবাইল, ইন্টারনেট অ্যালাউন্সসহ অন্যান্য সুবিধা পাবেন।

টেকনিক্যাল এক্সপার্ট-এক্সপাট পজিশন ১ জন নেওয়া হবে।

প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি জানা যাবে একশনএইডের ওয়েবসাইটে।

আবেদন যেভাবে

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। http://jobs.actionaidbd.org/login এর মাধ্যমে।

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন