কোডেকে চাকরি, বেতন ৭৬,৬০০

প্রতীকী ছবি: প্রথম আলো

বেসরকারি উন্নয়ন সংস্থা কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি মনিটরিং অ্যান্ড ডকুমেন্টেশন বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে বা সরাসরি/ডাকযোগে আবেদন করতে হবে।

  • পদের নাম: ডেপুটি ম্যানেজার
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫-৭ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। মনিটরিং ও এনজিও বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। ডেটা কালেকশন, কোয়ালিটি কন্ট্রোল, ডেটা ম্যানেজমেন্ট, অ্যানালাইসিস অ্যান্ড রিপোর্ট রাইটিং বিষয়ে পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজিতে রিপোর্ট রাইটিংয়ে দক্ষ হতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট, ই–মেইল ও ইন্টারনেটে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। সিদ্ধান্ত গ্রহণে দক্ষ হতে হবে।
    বয়স: ৩০–৪৫ বছর
    চাকরির ধরন: চুক্তিভিত্তিক
    কর্মস্থল: কক্সবাজার (টেকনাফ, উখিয়া)
    বেতন: মাসিক বেতন ৭৬,৬০০ টাকা

আবেদন যেভাবে
আগ্রহীদের দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ সিভি, সব শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি, অভিজ্ঞতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম লিখতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
এক্সিকিউটিভ ডিরেক্টর, কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক), প্লট-০২, রোড নম্বর-০২, লেক ভ্যালি আর/এ, ফয়স লেক, খুলশী, চট্টগ্রাম।

আবেদনের শেষ তারিখ: ৩১ মার্চ ২০২২।