বিজ্ঞাপন
বিজ্ঞাপন
  • পদের নাম: নিরাপত্তা প্রহরী
    পদসংখ্যা: ১২
    যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে এসএসসি/ সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। প্রার্থীকে সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।
    গ্রেড: ২০
    বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা

  • পদের নাম: পরিচ্ছন্নতাকর্মী
    পদসংখ্যা:
    যোগ্যতা: জুনিয়র স্কুল সার্টিফিকেট/ সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
    গ্রেড: ২০
    বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা

default-image

বয়সসীমা: প্রার্থীর বয়স ৩১ ডিসেম্বর ২০২১ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। ২৫ মার্চ ২০২০ তারিখে যাঁদের বয়স ৩০ বছর পূর্ণ হয়েছে, তাঁরাও আবেদন করতে পারবেন।

আবেদন ফি
প্রার্থীকে ১-০৭৪২-০০০০-২০৩১ নম্বর কোডে ট্রেজারি চালানের মাধ্যমে ৫০ টাকা জমা দিয়ে চালানের মূল কপি আবেদনপত্রে সংযুক্ত করতে হবে।

default-image

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের চাকরির নির্ধারিত আবেদন ফরম অনুযায়ী কম্পিউটার কম্পোজ বা নিজ হাতে পূরণ করে আবেদন করতে হবে। নির্ধারিত আবেদন ফরমটি গাইবান্ধা জেলার ওয়েবসাইটে, জেলা প্রশাসকের কার্যালয় ও গাইবান্ধা জেলার সব উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নোটিশ বোর্ডে পাওয়া যাবে। আবেদনপত্র অফিস চলাকালে ডাকযোগে পাঠাতে হবে। সরাসরি আবেদনপত্র নেওয়া হবে না। খামের ওপর পদের নাম, বিশেষ কোটা ও বাঁ পাশে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে নিজের নাম ও ঠিকানা লিখিত ১০ টাকার ডাকটিকিট লাগানো একটি ১০.৫ ইঞ্চি বাই ৪.৫ ইঞ্চি সাইজের ফেরম খাম দিতে হবে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা: জেলা প্রশাসক ও সভাপতি, জেলা নির্বাচনী কমিটি, গাইবান্ধা।

আবেদনের শেষ সময়: আগামী ৫ ফেব্রুয়ারি ২০২২।

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন