প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন লাখের বেশি

প্রতীকী ছবি: প্রথম আলো

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি আওয়ার ভয়েস আওয়ার চয়েস (ওভিওসি) প্রজেক্টে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

  • পদের নাম: টেকনিক্যাল স্পেশালিস্ট-সিভিক এনগেজমেন্ট
    প্রজেক্ট: আওয়ার ভয়েস আওয়ার চয়েস (ওভিওসি)
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান/ডেভেলপমেন্ট স্টাডিজে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো বেসরকারি সংস্থা/আন্তর্জাতিক সংস্থায় সিভিক এনগেজমেন্টে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের সিভিল সোসাইটি এনগেজমেন্ট ও পলিটিক্যাল ল্যান্ডস্কেপ সম্পর্কে জানাশোনা থাকতে হবে। ফ্যাসিলিটেটিং স্কিল ও ট্রেনিং মডিউল ডেভেলপমেন্টে অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টের কাজ জানতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত)
কর্মস্থল: বাংলাদেশ কান্ট্রি অফিস
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮৬,৮৭০ টাকা থেকে ১,০৮,৫৮৮ টাকা। এ ছাড়া ছুটি, জীবন ও স্বাস্থ্যবিমার সুবিধা রয়েছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকে Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৯ এপ্রিল ২০২২