default-image

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শূন্য পদ পূরণের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অধ্যাপক, প্রধান প্রকৌশলী, সহকারী অধ্যাপকসহ সাত পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যবিপ্রবি। আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র ১৪ মার্চের মধ্যে ডাকে পৌঁছাতে হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে রেজিস্ট্রার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর-৭৪০৮ ঠিকানায় পাঠাতে হবে।

পুষ্টি ও খাদ্যপ্রযুক্তি বিভাগে একজন এবং মার্কেটিং বিভাগে একজন অধ্যাপক নিয়োগ পাবেন। প্রধান প্রকৌশলী পদে নিয়োগ পাবেন একজন। পরিবেশবিজ্ঞান ও প্রযুক্তি বিভাগে একজন সহযোগী অধ্যাপক নিয়োগ পাবেন।

পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন সহকারী অধ্যাপক, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন সহকারী অধ্যাপক, গণিত বিভাগে একজন সহকারী অধ্যাপক ও মার্কেটিং বিভাগে একজন সহকারী অধ্যাপক নিয়োগ পাবেন।

বিজ্ঞাপন

পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগে তিনজন প্রভাষক, পরিবেশবিজ্ঞান ও প্রযুক্তি বিভাগে তিনজন প্রভাষক, অণুজীববিজ্ঞান বিভাগে একজন প্রভাষক ও মার্কেটিং বিভাগে দুজন প্রভাষক নিয়োগ পাবেন।

সহকারী মেকানিক পদে এক ও ডেসপাস রাইটার পদে একজন নিয়োগ পাবেন।

আবেদন ফরম ও চাকরির বিজ্ঞাপন দেখতে এখানে ক্লিক করুন।

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন