default-image

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ‘অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক সিস্টেম ইঞ্জিনিয়ার’ পদে নিয়োগের জন্য গৃহীত এমসিকিউয়ের ফল প্রকাশ করা হয়েছে। উত্তীর্ণ প্রার্থীদের স্টান্ডার্ড অ্যাপটিউট টেস্টে হবে ১৬ নভেম্বর। ওই দিন বেলা আড়াইটার থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত হবে পরীক্ষা। বাংলাদেশ ব্যাংক হাইস্কুল, বাংলাদেশ ব্যাংক কলোনি, মতিঝিল, ঢাকায় হবে এ পরীক্ষা।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ‘অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক সিস্টেম ইঞ্জিনিয়ার’ পদে নিয়োগের এমসিকিউ পরীক্ষা হয় গত ২৯ অক্টোবর। উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে আপলোড করা হয়েছে। প্রার্থীদের পরীক্ষার জন্য আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না; এমসিকিউয়ের প্রবেশপত্র নিয়েই স্টান্ডার্ড অ্যাপটিউট টেস্টে অংশগ্রহণ করতে হবে।

বিজ্ঞাপন

পরীক্ষার হলে প্রবেশের আগে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে।

প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

পরীক্ষার্থীদের পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ, প্রবেশপত্রের একাধিক কপি, অতিরিক্ত কোনো কাগজ ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করার জন্য কঠোর নির্দেশনা দিয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। মাস্ক না পরলে কোনো পরীক্ষার্থীকে কেন্দ্রে ঢুকতে দেওয়া হবে না।

মন্তব্য পড়ুন 0