বিজ্ঞাপন
১০০ ও ৫০ টাকা ট্রেজারি চালানের মাধ্যমে ১-৩৭০১-০০০১-২০৩১ নম্বর কোডে জমা দিয়ে চালানের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে

পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর। পদের সংখ্যা ১টি। চাকরির গ্রেড ১৪। বেতন স্কেল ১০,২০০-২৪,৬৮০ টাকা। চাকরির ধরন অস্থায়ী। প্রার্থীকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক। পদের সংখ্যা ২টি। চাকরির গ্রেড ১৬। বেতন স্কেল ৯,৩০০-২২,৪৯০ টাকা। চাকরির ধরন স্থায়ী। প্রার্থীকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে।

পদের নাম: অফিস সহায়ক। পদের সংখ্যা ১টি। চাকরির গ্রেড ২০। বেতন স্কেল ৮,২৫০-২০,০১০ টাকা। চাকরির ধরন অস্থায়ী। প্রার্থীকে এসএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে।

default-image

২০২১ সালের ১ জুন প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান-পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

১ ও ২ নম্বর পদের জন্য ১০০ টাকা এবং ৩ নম্বর পদের জন্য ৫০ টাকা ট্রেজারি চালানের মাধ্যমে ১-৩৭০১-০০০১-২০৩১ নম্বর কোডে জমা দিয়ে চালানের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: পরিচালক, স্থানীয় সরকার, রাজশাহী বিভাগ, বিভাগীয় কমিশনারের কার্যালয়, রাজশাহী।

*বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন