default-image

রূপালী ব্যাংক লিমিটেডে সিনিয়র অফিসার (অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার) পদের ব্যবহারিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ ব্যবহারিক পরীক্ষা ৭, ৮, ১০ ও ১১ এপ্রিল হওয়ার কথা ছিল। ব্যবহারিক পরীক্ষা রাজধানীর সেন্ট্রাল উইমেন্স কলেজ, ১৩/২ অভয় দাস লেন, টিকাটুলী, ঢাকায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
বাংলাদেশ ব্যাংকের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ব্যবহারিক পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। পরের পরীক্ষার তারিখ জানানো হবে।

রূপালী ব্যাংক লিমিটেডে সিনিয়র অফিসার (অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার) ৬০টি শূন্য পদে নিয়োগের জন্য গত ১৬ মার্চ স্ট্যান্ডার্ড অ্যাপ্টিটিউড টেস্ট অনুষ্ঠিত হয়। সেই টেস্টের ফল প্রকাশ করা হয় সম্প্রতি। পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা প্রকাশ করে বাংলাদেশ ব্যাংক। উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার তারিখও জানায় বাংলাদেশ ব্যাংক। ব্যবহারিক পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল ৭ এপ্রিল। ওই দিন ১২০ জনের ব্যবহারিক পরীক্ষা হতো। এরপর ৮, ১০ ও ১১ এপ্রিল ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার দিন ধার্য ছিল।

বিজ্ঞাপন

এর আগে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে চাকরির পরীক্ষা, খুলনা প্রকৌশলে নিয়োগ পরীক্ষা, পল্লী বিদ্যুতের নিয়োগ পরীক্ষা, পিএসসির তিন নিয়োগ পরীক্ষা, তিতাসের নবম-দশম গ্রেডের চাকরি পরীক্ষা, সিলেট গ্যাস ফিল্ডের নিয়োগ পরীক্ষা, সেতু বিভাগের নিয়োগ পরীক্ষা, ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির পরীক্ষা, রেল, সেতু বিভাগ ও রাষ্ট্রপতির কার্যালয়ের নিয়োগ পরীক্ষাও স্থগিত করা হয়েছে।

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন