default-image

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে রূপালী ব্যাংক লিমিটেডের ‘সিনিয়র অফিসার (ফিন্যান্সিয়াল অ্যানালিস্ট)’ পদের এমসিকিউ পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। ১০০ নম্বরের ১ ঘণ্টার ওই পরীক্ষা ২০ নভেম্বর, শুক্রবার অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত রাজধানীর ৩টি কেন্দ্রে এ এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ব্যাংকার্স সিলেকশন কমিটি জানিয়েছে, রাজধানীর খিলগাঁও মডেল কলেজ, খিলগাঁও চৌরাস্তা রোল নম্বর ২০০০১ থেকে ২৩৫৭৯, সেন্ট্রাল উইমেন্স কলেজ, ১৩/২ অভয় দাস লেন, টিকাটুলীতে ২৩৫৮০ থেকে ২৬৫৭৯ এবং লালমাটিয়া উচ্চবিদ্যালয় ৯/১৫, ব্লক-ডি, লালমাটিয়া, মোহাম্মদপুরে ২৬৫৮০ থেকে ২৮৫৭৯ রোল নম্বরের এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd/career) ইতিমধ্যে আপলোড করা হয়েছে। প্রার্থীরা পরীক্ষা শুরুর অব্যবহিত পূর্ব পর্যন্ত উল্লিখিত ওয়েবসাইট থেকে তাঁদের প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

পরীক্ষার হলে প্রবেশের আগে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ১ (এক) ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে।

সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রে প্রবেশ করতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। পরীক্ষার্থীদের পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ, প্রবেশপত্রের একাধিক কপি বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করতে নির্দেশনা দেওয়া যাচ্ছে। মাস্ক না পরলে কোনো প্রার্থীকে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।

রূপালী ব্যাংকের সিনিয়র অফিসারের পরীক্ষার সময়সূচি প্রকাশ.pdf
মন্তব্য পড়ুন 0