default-image

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে তিনটি ব্যাংকে ‘অফিসার ক্যাশ’ পদে ২৫৫ জনকে নিয়োগ দেওয়া হয়েছে। ব্যাংকগুলো হলো সোনালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (বিডিবিএল) ও বাংলাদেশ কৃষি ব্যাংক। সোনালী ব্যাংকে ২০০ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে ৬ জন, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৪৯ জন নিয়োগ পাচ্ছেন।

এসব ব্যাংকে শূন্য পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছিল ব্যাংকার্স সিলেকশন কমিটি। লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের সমন্বয়ে প্রণীত তালিকা থেকে প্রার্থীদের মেধাক্রম এবং পছন্দের ক্রমের ভিত্তিতে নিয়োগ দেয় ব্যাংকার্স সিলেকশন কমিটি। তৃতীয় পর্যায়ে ২৫৫ প্রার্থীকে সোনালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ কৃষি ব্যাংকে নিয়োগ পাচ্ছেন।

বিজ্ঞাপন

ব্যাংকার্স সিলেকশন কমিটির অধীনে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় ২০১৮ সালের ১৬ নভেম্বরে। ২০১৯ সালের ১৭ ফেব্রুয়ারি থেকে ১৬ এপ্রিল পর্যন্ত ভাইভা হয় লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের। দুই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের সমন্বয়ে প্রণীত সেই তালিকা থেকে তৃতীয় পর্যায়ে ২৫৫ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হলো।

default-image

নিয়োগসংক্রান্ত পরবর্তী সব কার্যক্রম সংশ্লিষ্ট ব্যাংকগুলো সম্পন্ন করবে।

বিজ্ঞাপন
নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন