নার্স পদে নেওয়া হবে ১৫০ জন। বিএসসি ইন নার্সিং/ ডিপ্লোমা ইন নার্সিং এবং এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকলে আবেদন করা যাবে। বেতন ৫৫,০০০ টাকা।

ডিজিএইচএস সাপোর্ট স্টাফ নন–টেকনিক্যালে শূন্য পদ একটি। যেকোনো বিষয়ে স্নাতক/ সমমানের ডিগ্রি এবং জনবল ব্যবস্থাপনাসংক্রান্ত কাজে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকলে আবেদন করা যােব। বেতন ৬০,০০০ টাকা।

মেডিকেল টেকনোলজিস্ট হিসেবে নিয়োগ পাবেন ১০৮ জন। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিকেল টেকনোলজি (ল্যাব) বিষয়ে ডিপ্লোমা/ সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকলে আবেদন করা যাবে। বেতন ৩৭,৫০০ টাকা।

কম্পিউটার/ ডেটা অপারেটরে শূন্য পদ দুটি। আবেদনের জন্য স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি/ সমমান পাস, কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত (অন্তত তিন মাস), কম্পিউটার টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে। এ ছাড়া সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বেতন ৩০,০০০ টাকা।

ল্যাব অ্যাটেনডেন্ট নেওয়া হবে ৫৪ জন। জুনিয়র স্কুল সার্টিফিকেট/ সমমান পাস এবং অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতন ২০,০০০ টাকা।

আয়া হিসেবে নিয়োগ পাবেন ১০৮। জুনিয়র স্কুল সার্টিফিকেট/ সমমান পাস হলে আবেদন করা যাবে। বেতন ২০,০০০ টাকা।

ওয়ার্ড বয় পদে নেওয়া হবে ১০৮ জন। আবেদনের জন্য স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট/ সমমান পাস হতে হবে। বেতন ২০,০০০ টাকা।

ক্লিনার পদে নিয়োগ পাবেন ১৯৪ জন। আবেদনের জন্য জুনিয়র স্কুল সার্টিফিকেট/ সমমান পাস হতে হবে। হরিজন সম্প্রদায় ও অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতন ২০,০০০ টাকা।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২১ জুলাই ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন