কুয়ালালামপুরে বাংলাদেশ হাইকমিশনের স্থান পরিবর্তন

.
.

প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধির লক্ষ্য নিয়ে মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের স্থান পরিবর্তন করা হচ্ছে। আগামী ২ জানুয়ারি থেকে বাংলাদেশ হাইকমিশনের সব কার্যক্রম পরিচালিত হবে Wisma Hrih Lotus, 1st floor, Lot 442, Jalan Pahang, Setapak, 53000 KualaLumpur, Wilayah Persekutuan Kuala Lumpur, Malaysia.

ডেপুটি হাইকমিশনার ফয়সল আহমেদ স্বাক্ষরিত নোটিশে বলা হয়েছে, মেশিন রিডেবল পাসপোর্টের (নতুন) আবেদন গ্রহণ মালয়েশিয়ার দুপুর ১২টা থেকে ৩টা, পুরোনো পাসপোর্ট ৩টা থেকে বিকেল ৫টা। পাসপোর্ট বিতরণ সকাল ৯টা থেকে দুপুর ১২টা। পাসপোর্টে জন্মতারিখ ও সংশোধন সকাল ৯টা থেকে বেলা ১টা। বিতরণ পরের দিন বেলা ২টা থেকে বিকেল ৫টা। জন্মনিবন্ধন সকাল ৯টা থেকে বেলা ১টা। বিতরণ পরের দিন সকাল ৯টা থেকে বেলা ১টা। পরিচয়পত্র, প্রত্যয়ন, এলওআই, পারিবারিক সনদ সত্যায়ন, আমমোক্তারনামা ইত্যাদির আবেদন গ্রহণ সকাল ৯টা থেকে বেলা ১টা। বিতরণ পরের দিন বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। ট্রাভেল পারমিট সকাল ৯টা থেকে বেলা ১টায় গ্রহণ এবং পরের দিন বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিতরণ।

শ্রমিকদের ক্ষতিপূরণ, আইনগত সহায়তা এবং অন্যান্য কল্যাণমূলক কর্মকাণ্ড সকাল ৯টা থেকে বেলা ১টায় আবেদন গ্রহণ এবং সংশ্লিষ্ট শাখা থেকে প্রদত্ত তারিখে বেলা ২টা থেকে বিকেল ৫টায় বিতরণ করা হবে।

ভিসাসংক্রান্ত আবেদন গ্রহণ সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত এবং বিতরণ সংশ্লিষ্ট শাখা থেকে প্রদত্ত তারিখে বিকেল ৪টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। বাণিজ্যিক কাগজপত্র সত্যায়ন সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত। আবেদন গ্রহণ এবং বিতরণ সংশ্লিষ্ট শাখা থেকে প্রদত্ত তারিখে বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।