বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়ার কমিটি

এস এম রহমান, কায়সার হামিদ ও শামছুজ্জামান নাঈম
এস এম রহমান, কায়সার হামিদ ও শামছুজ্জামান নাঈম

মালয়েশিয়ায় বাংলাদেশি সংবাদকর্মীদের নিয়ে গঠিত বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়ার ২০১৯-২০২০ সালের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। গতকাল রোববার (২৪ ফেব্রুয়ারি) রাজধানী কুয়ালালামপুরের স্থানীয় একটি হোটেলে সব সদস্যের মতামত ও সর্বসম্মত সিদ্ধান্তের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়।

এটিএন বাংলার মালয়েশিয়া প্রতিনিধি এস এম রহমানকে সভাপতি, এনটিভির মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদকে সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির মালয়েশিয়া প্রতিনিধি শামছুজ্জামান নাঈমকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

প্রবাসে সাংবাদিকতার মান বৃদ্ধি ও অসহায় শ্রমিকের পাশে দাঁড়ানোসহ বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে দীর্ঘদিন থেকে কাজ করছে এই সংগঠন। এ ছাড়া বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়ার বাংলাদেশ দূতাবাসকে তথ্যগত সহযোগিতার পাশাপাশি মালয়েশিয়ায় বাংলাদেশি কমিউনিটির শক্তি বৃদ্ধি ও সম্পর্ক উন্নয়নে কাজ করছে।

কমিটির অন্য সদস্যরা হলেন: উপদেষ্টা গৌতম রায় (সম্পাদক: প্রবাসী কণ্ঠ), সিনিয়র সহসভাপতি আমিনুল ইসলাম (আলোর ডাক) ও মোস্তফা ইমরান (আরটিভি), সহসভাপতি রফিক আহমেদ খান (বিডিনিউজ টোয়েন্টিফোরডটকম), যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল কাদের (সময় টিভি), দপ্তর সম্পাদক শাখায়াত হোসেন (ফোকাস বাংলা), সহদপ্তর সম্পাদক মোহাম্মদ আশরাফুল মামুন (বিজয় টিভি), প্রচার সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দিন আহমেদ (আমাদের সময়), সাংস্কৃতিক সম্পাদক মেহেদি হাসান (আমাদের বাংলাদেশ)। সম্মানিত সদস্যরা হলেন: রফিকুল ইসলাম (আলোর ফোয়ারা) ও মোহাম্মদ এনায়েত হোসেন (বরিশাল বার্তা)। বিজ্ঞপ্তি