বাহরাইনে সংবর্ধনা ও অভিষেক

অনুষ্ঠানে আয়োজক সংগঠনের পক্ষ থেকে হাফেজ আবদুল মুবিন ও তাজউদ্দীন সিকান্দারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়
অনুষ্ঠানে আয়োজক সংগঠনের পক্ষ থেকে হাফেজ আবদুল মুবিন ও তাজউদ্দীন সিকান্দারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়

বাহরাইনে গোয়াইনঘাটপ্রবাসী সমাজকল্যাণ পরিষদের স্থানীয় শাখার উদ্যোগে হয়ে গেল সংবর্ধনা ও অভিষেক। গত বৃহস্পতিবার (৪ জুলাই) মুহররকের আল ইসলাহ সোসাইটির মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের স্থানীয় শাখার সভাপতি কামাল মাহমুদ। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি যুক্তরাজ্যপ্রবাসী হাফেজ আবদুল মুবিন। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ দূতাবাসের জনকল্যাণ প্রতিনিধি তাজউদ্দীন সিকান্দার। বিশেষ অতিথি ছিলেন ব্যবসায়ী আবদুল হালিম ও কুতুব উদ্দীন, জালালাবাদ কমিউনিটির সভাপতি কাচা মিয়া, আবদুল শহীদ, মনজুর আহমদ, সানু মিয়া, শরফ উদ্দীন ও বাচ্চু মিয়া প্রমুখ। সঞ্চালনা করেন ইকবাল হোসেন।

হাফেজ আবদুল মুবিন বলেন, বাংলাদেশের উন্নয়নে রেমিট্যান্স-যোদ্ধা তথা প্রবাসীদের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ। বিপদগ্রস্ত প্রবাসীদের সহায়তা করাই তাঁদের উদ্দেশ্য ও আদর্শ। তিনি এই আদর্শ বাস্তবায়নে দলমত-নির্বিশেষ সবাইকে শরিক হওয়ার আমন্ত্রণ জানান।

উপস্থিতি
উপস্থিতি

অনুষ্ঠানে আয়োজক সংগঠনের পক্ষ থেকে হাফেজ আবদুল মুবিন ও তাজউদ্দীন সিকান্দারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ ছাড়া হাফেজ আবদুল মুবিনের পরিচালনায় সংগঠনের সাবেক চেয়ারম্যান মরহুম ফয়জুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন নুরুল ইসলাম।

অনুষ্ঠানে বৃহত্তর সিলেটের প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।