কাল জেমস লাইভ ইন টরন্টো কনসার্ট

কাল জেমস লাইভ ইন টরন্টো কনসার্ট
কাল জেমস লাইভ ইন টরন্টো কনসার্ট

দীর্ঘ বিরতির পর কানাডার টরন্টো শহরে গাইতে এলেন নগরবাউল জেমস। শেষ হচ্ছে টরন্টোপ্রবাসী জেমস–ভক্তদের অপেক্ষার পালা। আগামীকাল রোববার (২১ জুলাই) স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় টরন্টো প্যাভিলিয়ন মিলনায়তনে (১৯০ রেলসাইড রোড) অনুষ্ঠিত হবে ‘নগরবাউল জেমস: লাইভ ইন টরন্টো’।

এই কনসার্টের সময়সূচি ঘোষণা হওয়ার পর থেকেই ব্যাপক সাড়া পান আয়োজকেরা। ফুরিয়ে গেছে ৩০ ডলার মূল্যের সাধারণ আসনের টিকিট। এদিকে টরন্টো পৌঁছেছেন জেমস ও তাঁর নগরবাউল দলের সদস্যরা। এক যুগ পর কানাডাতে গাইতে এলেন জেমস। উচ্ছ্বসিত তাঁর ভক্তরা ও শিল্পী নিজেও।

জেমস
জেমস

তার এই সফর নিয়ে জেমস কথা বলেন প্রথম আলোর সঙ্গে। বললেন, ‘এখানে মন ভালো করে দেওয়ার মতো সুন্দর আবহাওয়া এখন। হাড়কাঁপানো ঠান্ডা নেই। খুব ভালো লাগছে। চারদিক চকচক করছে। আশা করছি, ভালো একটা সময় কাটাব। দেখা হবে, কথা হবে, গান হবে সবাই মিলে। মানুষের ভালোবাসাই তো সব।’

ঢাকা ক্লাব ভ্যানকুভারের ব্যবস্থাপনায় জেমসের টরন্টো কনসার্টের আয়োজন সহযোগী হিসেবে রয়েছেন শাহিন খান, নাসির কাশেম, ম্যাক আজাদ, নাসির কাশেম, লিটন কাজী আলম, হালিম শাহ ও লোটাস কোমল।

আয়োজনের শেষ প্রস্তুতি সম্পর্কে টরন্টো কনসার্টের আয়োজন সহযোগী লোটাস কোমল বলেন, ‘শুরু থেকেই কনসার্টটি নিয়ে মানুষের আগ্রহ আশাতীত। এরই মধ্যে ৩০ ডলার মূল্যের সাধারণ টিকিট শেষ হয়ে গেছে। ৫০ ডলার মূল্যের সীমিত ভিআইপি টিকিট দর্শকেরা হল কাউন্টার থেকে সংগ্রহ করতে পারবেন। সবার উপস্থিতি ও সহযোগিতার চাইছি আমরা।’