এডমন্টনে নগর বাউল জেমসের লাইভ কনসার্ট

এডমন্টন মাতিয়ে গেলেন নগরবাউল জেমস
এডমন্টন মাতিয়ে গেলেন নগরবাউল জেমস

এডমন্টন মাতিয়ে গেলেন নগর বাউল জেমস। এডমন্টনের ম্যাকউয়ন ইউনিভার্সিটির এলার্ড হলে গতকাল সোমবার (৫ আগস্ট) সন্ধ্যায় জেমসের লাইভ কনসার্ট অনুষ্ঠিত হয়। খুবই সংক্ষিপ্ত নোটিশে এ কনসার্ট আয়োজন করেন হালিম শাহ, আনামুর রহমান, আহসান উল্লাহ, সাদিক হুদা ও লোটাস কমল।

বাংলা ব্যান্ড সংগীতের জনপ্রিয় শিল্পী নগরবাউল জেমস মঞ্চে এলে উদ্বেলিত হন অধীর আগ্রহে বসে থাকা দর্শক-শ্রোতা। তারপর একের পর এক জনপ্রিয় সংগীতগুলো পরিবেশন করেন নগরবাউল জেমস।

কনসার্টে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কানাডা ইউনিট কমান্ডের নির্বাহী ও ডাইভার্স এডমন্টনের সম্পাদক দেলোয়ার জাহিদসহ কমিউনিটির বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। জেমসের সংগীত পরিবেশনার সময় দর্শক-শ্রোতাদের মধ্যে ছিল চরম উন্মাদনা।

এডমন্টন মাতিয়ে গেলেন নগরবাউল জেমস
এডমন্টন মাতিয়ে গেলেন নগরবাউল জেমস

সুরের জাদুকর জেমস মঞ্চে আসার আগে নৃত্য পরিবেশন করেন স্থানীয় দুজন শিল্পী। এ ছাড়া শিল্পী ভূপেন হাজারিকার মনভোলানো গান পরিবেশন করেন সবিতা চৌধুরী।

লাইভ কনসার্টটি আয়োজন করা হয় দেজারডেনস ইনস্যুরেন্স এজেন্ট কিশোর চৌধুরীর সৌজন্যে। স্পনসরশিপ করে এডমন্টনের আলিফ হালাল মিট অ্যান্ড গ্রোসারিজ, মিলওড গ্রোসারিজ, ইকরা হালাল মিট অ্যান্ড গ্রোসারিজ, টপ ডুনেয়র ও হেরিটেজের বাংলাদেশ প্যাভিলিয়ন।