টরন্টোতে বাংলাদেশি মালিকানাধীন নতুন গ্রোসারি

নাথানিয়্যাল আরস্কিন স্মিথের সঙ্গে পথিক পাল
নাথানিয়্যাল আরস্কিন স্মিথের সঙ্গে পথিক পাল

প্রবাসে বাংলাদেশি খাবারের স্বাদ দিতে যাত্রা শুরু করেছে বাংলাদেশি মালিকানাধীন নতুন গ্রোসারি নিশিথা ফার্ম ফ্রেশ। টরন্টোর বাঙালি অধ্যুষিত ডেনফোর্থে ১৭ এপ্রিল রোববার বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় নতুন এই গ্রোসারির উদ্বোধন হয়েছে।

বিচেস-ইষ্ট ইয়র্ক এলাকার এমপি নাথানিয়্যাল আরস্কিন স্মিথ ​ও সিটি কাউন্সিলর জেনেট ডেভিস এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তাঁরা কেক কেটে নতুন এই উদ্যোগের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যারিস্টার চয়নিকা দত্ত, ব্যবসায়ী কফিল উদ্দিন, শিবু চৌধুরী, ব্যারিস্টার জয়ন্ত সিনহাসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা শুভেচ্ছা বক্তব্য দেন। নিশিথা ফার্ম ফ্রেশের কর্ণধার পথিক পাল সবাইকে ধন্যবাদ জানান। উপস্থাপনা করেন কমিউনিটির বিশিষ্ট আবৃত্তি শিল্পী মেরি রাশেদীন।

বক্তব্য দিচ্ছেন কফিল উদ্দিন
বক্তব্য দিচ্ছেন কফিল উদ্দিন

তরুণ উদ্যোক্তা পথিক পাল কানাডার মূলধারার মান ও গুণসম্পন্ন খাদ্যদ্রব্য সরবরাহের অঙ্গীকার নিয়ে নতুন এই গ্রোসারি স্টোর শুরু করেছেন বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়।
এই প্রসঙ্গে পথিক পাল বলেন, প্রবাসে গুণ ও মানসম্মত দেশীয় স্বাদের খাদ্য দ্রব্যের চাহিদা প্রচুর। সেই চাহিদা পূরণের অঙ্গীকার নিয়েই আমরা যাত্রা শুরু করেছি। তিনি বলেন, পণ্যের পাশাপাশি গ্রাহক সেবার প্রতিও আমাদের অখণ্ড মনোযোগ থাকবে। কানাডার মূলধারার সুপার স্টোরগুলোতে গিয়ে ভোক্তারা যেমন এক ধরনের তৃপ্তি নিয়ে কেনাকাটা করেন, সেই তৃপ্তি নিশ্চিত করার ব্যাপারেও আমাদের ঐকান্তিক চেষ্টা থাকবে।
পথিক পাল কমিউনিটির সদস্যদের সহযোগিতা কামনা করে বলেন, নিশিথা ফার্ম ফ্রেশ একটি বাংলাদেশি প্রতিষ্ঠান। আপনাদের সহযোগিতাই এই প্রতিষ্ঠানকে সামনে এগিয়ে নিয়ে যাবে।