ট্রপিকানা জুস বাংলাদেশে

বাংলাদেশের বাজারে এখন থেকে পাওয়া যাবে বিশ্বের সেরা জুস ব্র্যান্ড ট্রপিকানার তিনটি মজাদার স্বাদের জুস। ট্রপিকানা ফ্রুটজের মোড়কে আম, কমলা ও আপেলের জুস এ দেশে প্রস্তুত ও বাজারজাত করছে পেপসিকোর একমাত্র অফিশিয়াল ফ্র্যাঞ্চাইজি ট্রান্সকম বেভারেজেস লিমিটেড। গতকাল সোমবার ট্রান্সকম বেভারেজেসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আন্তর্জাতিকভাবে সর্বোচ্চ মানসম্পন্ন ফল সংগ্রহের পর তা থেকে বাছাই করা ফল ব্যবহার করে প্রস্তুত করা হয় ট্রপিকানা ফ্রুটজের রিফ্রেশিং জুস। এরই মধ্যে ট্রপিকানার জুস বিশ্বজুড়ে ভোক্তার মন জয় করেছে। একইভাবে বাংলাদেশের সেরা ‘আশ্বিনা’ আমের তৈরি ট্রপিকানা ফ্রুটজ ম্যাঙ্গো, আসল কমলার পাল্পে ভরা ট্রপিকানা ফ্রুটজ অরেঞ্জ এবং ট্রপিকানা ফ্রুটজ অ্যাপেলে পাওয়া যাবে আপেলের আসল স্বাদ।

ট্রান্সকম বেভারেজেসের পক্ষ থেকে জানানো হয়, বাজারে ট্রপিকানা ফ্রুটজ ম্যাঙ্গোর ২৫০ মিলিলিটারের বোতল ২৫ টাকায়, ৩৫০ মিলিলিটারের বোতল ৩৫ টাকায় এবং ট্রপিকানা ফ্রুটজ অরেঞ্জ ও অ্যাপলের ৩৫০ মিলিলিটারের বোতল ৪০ টাকায় পাওয়া যাবে।

বাংলাদেশে নিযুক্ত পেপসিকোর কান্ট্রি ম্যানেজার দেবাশীষ দেব এ বিষয়ে বলেন, ‘এ দেশের বাজার আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই এ দেশের ভোক্তার স্বাদ ও চাহিদার বিষয়টিকে প্রাধান্য দিয়ে ট্রপিকানা ফ্রুটজ নিয়ে এসেছি আমরা। বিশ্বসেরা জুস ব্র্যান্ড ট্রপিকানাকে এ দেশে আনতে পেরে আমরা আনন্দিত। ভোক্তার কাছে মানসম্মত পণ্য পৌঁছে দেওয়াই পেপসিকোর অন্যতম লক্ষ্য।’

ট্রান্সকম বেভারেজেসের ব্যবস্থাপনা পরিচালক খুরশিদ ইরফান চৌধুরী বলেন, ‘পেপসিকোর সঙ্গে অংশীদারত্বের ভিত্তিতে সেভেন আপ, পেপসি, মিরিন্ডা, অ্যাকুয়াফিনা এবং মাউন্টেন ডিউয়ের মতো জনপ্রিয় বৈশ্বিক ব্র্যান্ডগুলোকে আমরা এ দেশের ভোক্তাদের কাছে পৌঁছে দিয়েছি। ট্রপিকানার তিনটি ফ্লেভারের জুস ভোক্তার হাতে তুলে দিয়ে আমরা আনন্দিত।’