'সানসিল্ক ডিভাস' খুঁজে পেল প্রথম অল-গার্ল প্রফেশনাল ব্যান্ড

সানসিল্ক বিশ্বাস করে আমাদের মেয়েদের আছে অনেক প্রতিভা, আছে অনেক স্বপ্ন। শুধু দরকার উপযুক্ত প্ল্যাটফর্ম যা তাদের সম্ভাবনার দুয়ার খুলে দিতে পারে। এই বিশ্বাসকে ধারণ করে সানসিল্ক এবং ক্রেইন্স-এর যৌথ উদ্যোগে শুরু সানসিল্ক ডিভাসের যাত্রা। পুরো অনুষ্ঠান জুড়ে বিচারক হিসেবে ছিলেন চারজন জনপ্রিয় শিল্পী। এরা হলেন আলিফ আলাউদ্দিন, হৃদয় খান, নেমেসিস ব্যান্ডের জোহাদ রেজা চৌধুরী এবং চিরকুট ব্যান্ডের সারমিন সুলতানা সুমি।

হাজারো রেজিস্ট্রেশনের মধ্যে থেকে সম্মানিত চার বিচারকের নম্বরের ভিত্তিতে ফাইনালিস্ট সাতজন প্রতিযোগীর মধ্য থেকে উঠে এসেছেন চার বিজয়ী। এরা হলেন অন্তরা রহমান, মুস্তারিন আহমেদ শীতল, সুনন্দা শারমিন এবং ফেরদৌসী মৌমিতা। এদের নিয়েই তৈরি হচ্ছে দেশের প্রথম অল-গার্ল প্রফেশনাল মিউজিক ব্যান্ড।

নতুন এই অল গার্ল ব্যান্ড সনি ডিএডিসির সঙ্গে দুটি অ্যালবামের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন যা প্রচারিত হবে আন্তর্জাতিকভাবে। তারা বলিউড সিনেমার একটি গানও গাইবেন। প্রাইজ মানির পাশাপাশি বিজয়ীদের হাতে হোন্ডার পক্ষ থেকে নিউ ডিও স্কুটার এবং প্রথম ২০ জনের জন্য নকিয়া হ্যান্ডসেট তুলে দেওয়া হয়। ফাইনাল অনুষ্ঠানের শেষ অংশে বিজয়ী এই নতুন ব্যান্ড জনপ্রিয় ব্যান্ড আর্টসেলের সঙ্গে পারফর্ম করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর নাফিস আনোয়ার, সনি ডিএডিসি-এর ডিরেক্টর এবং হেড অব ইন্ডিয়া জোজি ম্যামেন, হোন্ডা গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোহাম্মদ আশেকুর রহমান এবং ক্রেইন্স-এর ম্যানেজিং ডিরেক্টর রাবেত খান।

পুরো অনুষ্ঠানটি ছিল একটি মিউজিক, লাইট, লেজার এবং অ্যানিমেশনের চমৎকার প্রদর্শনী। চারজন বিচারকের পাশাপাশি, জনপ্রিয় কণ্ঠশিল্পী এলিটা অনুষ্ঠানে পারফর্ম করেন। পুরো অনুষ্ঠান উপভোগ করতে আসেন দেশের বিভিন্ন জনপ্রিয় শিল্পীরা।

১১ জানুয়ারি থেকে প্রতি শুক্রবার দীপ্ত টিভিতে এই রিয়েলিটি শো'টি প্রচার হয়ে আসছে। গত ৩ এপ্রিল গ্র্যান্ড ফিনালে প্রচার করা হয়। এ ছাড়াও ‘সানসিল্ক হেয়ার এক্সপার্টস বিডি’ ইউটিউব পেজ থেকে যেকোনো সময় আগ্রহী দর্শকেরা এ অনুষ্ঠানের যেকোনো পর্ব দেখতে পারবেন।