গরমে ট্রান্সকম ডিজিটালের চরম অফার

জ্যৈষ্ঠ মাসের অসহনীয় দাবদাহ থেকে বাঁচতে অনেকেই হয়তো ঘরে এসি কেনার কথা চিন্তা করছেন। ঠিক এমন সময়ে ট্রান্সকম ডিজিটাল নিয়ে এল অবিশ্বাস্য ডিসকাউন্ট অফার। শুধু প্রথম আলোর পাঠকদের জন্য।

গরমে স্বস্তি পেতে আপনাকে পূরণ করতে হবে কিছু ধাপ। আলাদীন জিনকে হাজির করতে যেমন চেরাগের সাহায্য নিয়েছিল তেমনি আপনাকে নিতে হবে মোবাইলের এসএমএসের সাহায্য। অল্প কয়েকটি ধাপ পার হয়ে লুফে নিতে পারবেন ট্রান্সকম ডিজিটালের ছুড়ে দেওয়া ১৯ শতাংশ পর্যন্ত ছাড়।

অফারটি দেওয়া হচ্ছে দুটি ধাপে। প্রথম ধাপ শুধু প্রথম আলোর পাঠকদের জন্য। এই ধাপে আপনাকে যা করতে হবে, তা হলো মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে PALO AC এবং পাঠাতে হবে ২২২২১ নম্বরে। ফিরতি এসএমএসে পাবেন বিস্তারিত—ওয়ার্লপুল ও ট্রান্সটেকের এসিতে ১১ শতাংশ ও স্যামসাংয়ের এসিতে ৮ শতাংশ ছাড়। সেই সঙ্গে জানতে চাওয়া হবে আপনার লঙ্কা–বাংলা ক্রেডিট কার্ড আছে কি না। ফিরতি এসএমএসটি ট্রান্সকম ডিজিটালের যেকোনো বিক্রয়কেন্দ্রে দেখিয়ে পেয়ে যাচ্ছেন নিশ্চিত ছাড়!

দ্বিতীয় ধাপে লঙ্কা–বাংলা ক্রেডিট কার্ড থাকলে আপনাকে যা করতে হবে, তা হলো মোবাইল মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে PALO LB এবং পাঠাতে হবে ২২২২১ নম্বরে। ফিরতি এসএমএসে গ্রাহক পাবেন ওয়ার্লপুল ও ট্রান্সটেকের এসিতে অতিরিক্ত ৮ শতাংশ (মোট ১৯%) ও স্যামসাংয়ের এসিতে অতিরিক্ত ৭ শতাংশ (মোট ১৫%) ছাড়! এই অতিরিক্ত ছাড় পেতে ট্রান্সকম ডিজিটালের যেকোনো বিক্রয়কেন্দ্রে লঙ্কা–বাংলা ক্রেডিট কার্ড ও দ্বিতীয় ফিরতি এসএমএস দেখাতে হবে।

সীমিত সময়ের এই অফারটি চলবে ৩০ মে ২০১৯ তারিখ পর্যন্ত। তা ছাড়া এ অফারের পাশাপাশি ট্রান্সকম ডিজিটালের অন্যান্য অফার সম্পর্কে জানতে ভিজিট করুন https://transcomdigital.com