ঈদে অ্যাপেক্সের আয়োজন

আপনজনের সঙ্গে ঈদের আনন্দ কে না চায় উদ্‌যাপন করতে! সেই আনন্দকে দ্বিগুণ করতে এবার অ্যাপেক্স নিয়ে এল তাদের ঈদ ক্যাম্পেইন ‘খুশিতে উৎসবে স্টাইলে’। প্রায় ৫০০ জুতার স্টাইলের অভিনব পসরা নিয়ে এই আয়োজন।

নান্দনিক স্টাইল, ডিজাইনের জুতা নিয়ে অ্যাপেক্স হয়ে উঠেছে সব বয়সের মানুষের আস্থার জায়গা। এই ঈদে অ্যাপেক্স নিয়ে এসেছে নানা ডিজাইনের মানানসই টেকসই জুতা ও স্যান্ডেলের এক্সক্লুসিভ সব কালেকশন।

ফ্যাশনসচেতন মেয়েদের জন্য মুচি নিয়ে এসেছে আধুনিক ও মানানসই ডিজাইনের ডায়মন্ড জুয়েলারি, কিটেন ও ব্লক হিলের কালেকশন। একই সঙ্গে আরাম ও স্টাইলের কথা মাথায় রেখে নিনো রসির রয়েছে আকর্ষণীয় সব ডিজাইনের স্যান্ডেল। আরও আছে নানা রঙের স্যান্ডেল এবং ফ্যাশনেবল জ্যাজি স্টোনের দুর্দান্ত কালেকশন। ফ্যাশনে নতুন মাত্রা যোগ করতে সান্দ্রা রোসার আছে ভিন্ন ধাঁচের হোয়াইট ওয়েজ হিল কালেকশন এবং যুগের সঙ্গে মানানসই আকর্ষণীয় ফ্ল্যাট স্যান্ডেল। আর এর সবই আপনারা পাচ্ছেন ১ হাজার ৯০ টাকা থেকে শুরু করে ৩ হাজার ৮৯০ টাকার মধ্যেই। আপনার পছন্দের জুতার সঙ্গে সামঞ্জস্য রেখে অ্যাপেক্সের রয়েছে রুচিশীল এবং আধুনিক ডিজাইনের ব্যাগ ও ক্লাচের কালেকশন। সব ধরনের পোশাকের সঙ্গে মানানসই জুতার এক অপূর্ব কালেকশনের জন্যই অ্যাপেক্সের এবারের ঈদ আয়োজন অন্য যেকোনো সময়ের থেকে আলাদা।

নতুন প্রজন্মের শিশুদের জন্য অ্যাপেক্সের আছে ‘টুইঙ্কলার’–এর বিভিন্ন রং ও ডিজাইনের স্যান্ডেল, স্পোর্টস শু, পাম্প ও লোফার। এগুলো আপনারা পাচ্ছেন ৬৯০ টাকা থেকে ১ হাজার ৯৯০ টাকার মধ্যে।

আধুনিক এবং ফ্যাশনসচেতন ছেলেদের জন্য ভেনচুরিনির আছে ফরমাল শুজ ও লোফার। আধুনিক এবং মানানসই ডিজাইন আপনার ফ্যাশনে যোগ করবে ভিন্ন মাত্রা। এগুলো সব ধরনের ফরমাল এবং বিজনেস ক্যাজুয়াল পোশাকের সঙ্গে মানানসই। চনমনে ও উদ্দীপ্ত তরুণদের জন্য ম্যাভ্রিকের আছে আকর্ষণীয় জুতা এবং মোকাসিনোর কালেকশন। পাঞ্জাবির সঙ্গে পরার জন্য আছে আধুনিক ও ফিউশন ডিজাইনের স্যান্ডেলের এক্সক্লুসিভ কালেকশন। ছেলেদের এসব জুতা ও স্যান্ডেল পাওয়া যাবে ১ হাজার ৪৯০ টাকা থেকে ২৫ হাজার টাকার মধ্যে।

স্বাস্থ্যসচেতন ছেলেমেয়েদের কথা মাথায় রেখে স্প্রিন্ট তাদের পসরায় এনেছে আধুনিক ডিজাইনের রানিং এবং ওয়াদাকিং জুতার কালেকশন। পাওয়া যাবে ৭৯০ টাকা থেকে ৩ হাজার ৯৯০ টাকার মধ্যে।