ভয়েস কন্ট্রোল টিভি আনল ভিশন

রাজধানীতে এক অনুষ্ঠানের মাধ্যমে ভিশন অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভির উদ্বোধন করা হয়। প্রিমিয়ার প্লাজা, বাড্ডা, ঢাকা, ২৫ আগস্ট। ছবি: সংগৃহীত
রাজধানীতে এক অনুষ্ঠানের মাধ্যমে ভিশন অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভির উদ্বোধন করা হয়। প্রিমিয়ার প্লাজা, বাড্ডা, ঢাকা, ২৫ আগস্ট। ছবি: সংগৃহীত

উন্নত প্রযুক্তিসংবলিত ‘অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভি’ বাজারে এনেছে ইলেকট্রনিকস ব্র্যান্ড ভিশন। এই টিভির রিমোট কন্ট্রোলে বাটন না চেপে ভয়েসের মাধ্যমে করা যাবে বিভিন্ন চ্যানেল বদল, টাইপ না করে যাওয়া যাবে গুগলের মাধ্যমে বিভিন্ন সাইটে।

রোববার সকালে রাজধানীর বাড্ডায় প্রিমিয়ার প্লাজায় এক অনুষ্ঠানের মাধ্যমে ভিশন অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভির উদ্বোধন করেন আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

প্রাণ–আরএফএল গ্রুপের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভিশনের ভয়েস কন্ট্রোল টিভিতে রয়েছে গুগলের জনপ্রিয় অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েডচালিত টিভি প্রযুক্তি। ফলে ইন্টারনেট কানেকশনের মাধ্যমে এতে ইউটিউব ও আইফ্লিক্সের মতো ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোয় সরাসরি ভিডিও দেখার সুযোগ রয়েছে। এতে ফোরকে ডিসপ্লে থাকায় ভিডিও দেখা যাবে এইচডির চেয়ে অনেক বেশি উজ্জ্বল ও নিখুঁত।

ভিশনের ৫৫, ৬৫ ও ৭৫ ইঞ্চি অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভি বাজারে পাওয়া যাচ্ছে। অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি এসব টিভিতে রয়েছে ২ দশমিক ৫ গিগাবাইট র‌্যাম ও ১৬ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ। ডলবি ডিজিটাল সাউন্ড সিস্টেমের এ টিভির দাম পড়বে যথাক্রমে ৯৭ হাজার, ১ লাখ ৬৮ হাজার ও ৩ লাখ ২৫ টাকা।

অনুষ্ঠানে আর এন পাল বলেন, ‘পণ্যের গুণগত মানের কারণে আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ভালো সাড়া পেয়েছে। ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে আমরা মানসম্মত ইলেকট্রনিকস পণ্য আনার চেষ্টা করছি। সর্বাধুনিক প্রযুক্তির ভিশন ভয়েস কন্ট্রোল টিভি ক্রেতাদের কাছে জনপ্রিয়তা পাবে বলে আশা করছি।’

ভিশন ইলেকট্রনিকসের হেড অব অপারেশন মাহাবুবুর রহমান, জেনারেল ম্যানেজার (বিপণন) মাহবুবুল ওয়াহিদ ও সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রাকিব আহমেদসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।