সিঙ্গাপুর এয়ারলাইন্স দিচ্ছে অবিশ্বাস্য মূল্যে টিকিটসহ আরও বিশেষ কিছু সুবিধা

অবিশ্বাস্য ছাড়ে টিকিটের মূল্যের সঙ্গে আরও কিছু বাড়তি সুবিধা দিচ্ছে সিঙ্গাপুর এয়ারলাইনস। ছবি: সংগৃহীত
অবিশ্বাস্য ছাড়ে টিকিটের মূল্যের সঙ্গে আরও কিছু বাড়তি সুবিধা দিচ্ছে সিঙ্গাপুর এয়ারলাইনস। ছবি: সংগৃহীত

বছর জুড়ে সিঙ্গাপুর এয়ারলাইনস যাত্রীদের দিচ্ছে অবিশ্বাস্য মূল্যে টিকিট কেনাসহ বিশেষ বিশেষ সুযোগ-সুবিধা। সুবিধাগুলো উপভোগ করতে এ বছরের ১৭ সেপ্টেম্বর মধ্যে টিকিট ক্রয় করতে হবে। আগামী বছর (২০২০) ৩১ জুলাই পর্যন্ত সুবিধাগুলোর মেয়াদ বহাল থাকবে।

সর্বনিম্ন ফিরতি টিকিটসহ সিঙ্গাপুরে যাওয়ার জন্য গুনতে হবে ১৯,৮৪৯ টাকা, ব্যাংককের জন্য ২১,০২১ টাকা, ইন্দোনেশিয়ার বালিতে যাওয়ার জন্য ৩০,৪০১ টাকা।

লস অ্যাঞ্জেলেসের জন্য ৬৪,০৯০ টাকা, নিউইয়র্কের জন্য ৬৮,৯২৬ টাকা এবং সিডনির জন্য খরচ হবে ৬৫,৭৪৪ টাকা। ভিসা না পেলে টিকিটের মূল্য ফেরতযোগ্য (প্রাসঙ্গিক ও প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়া সাপেক্ষে)।

অবিশ্বাস্য টিকিটের মূল্যের সঙ্গে আরও কিছু বাড়তি সুবিধা দিচ্ছে সিঙ্গাপুর এয়ারলাইনস। এগুলো হলো লাকি ড্র পুরস্কার ও ভ্রমণ পুরস্কার। আরও বিস্তারিত জানতে ক্লিক করুন। 

লাকি ড্র প্রাইজ
ক্রিসফ্লায়ার সদস্য যারা মাস্টার কার্ড দিয়ে এই অফারটি ক্রয় করে থাকবেন তারা সিয়াটলের জন্য সিঙ্গাপুর এয়ারলাইনসের এক জোড়া বিজনেস ক্লাস টিকিট লাকি ড্র পুরস্কার হিসেবে পাওয়ার সুযোগ পাবেন।

ট্রাভেল প্রাইজ
আগোডাতে ডাবল ক্রিসফ্লায়ার মাইলস। ক্রিসশপে ১০ সিঙ্গাপুর ডলার ডিসকাউন্ট (সর্বনিম্ন ৮০ এসজিডি সমপরিমাণ ক্রয় করলে) সিঙ্গাপুর ষ্টপওভার হলিডে (এসএসএইচ) প্যাকেজ ইউএসডি ১ থেকে শুরু। (এসএসডি প্যাকেজ এ ইউএসডি ৫০০ সমপরিমাণ ল্যান্ড এর্টট্রাকশন ইউএসডি ১ দিয়ে পাওয়া যাবে)। অফরগুলোর বিস্তারিত জানতে ক্লিক করুন।