'সারা'র পূজার আয়োজন

সারা লাইফস্টাইলে পূজার সংগ্রহে মেয়েদের জন্য থাকছে এথনিক কুর্তি, পার্টি ওয়্যার, থ্রি–পিছ ও শাড়ি। ছবি: সারা
সারা লাইফস্টাইলে পূজার সংগ্রহে মেয়েদের জন্য থাকছে এথনিক কুর্তি, পার্টি ওয়্যার, থ্রি–পিছ ও শাড়ি। ছবি: সারা

শরতের আকাশ, পাশাপাশি ঢাক, ঢোল আর শাকের বাদ্যই বলে দেয় এসে গেছে হিন্দুধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতির নানা উপাদান ব্যবহার করে পোশাকে শতভাগ বাঙালিয়ানা নিয়ে এই উৎসবকে রাঙাতে সারা লাইফস্টাইলের থাকছে এক অভিন্ন আয়োজন।

‘সারা’র পোশাক অনলাইনেও পাওয়া যায়। ছবি: সারা
‘সারা’র পোশাক অনলাইনেও পাওয়া যায়। ছবি: সারা

সারা লাইফস্টাইলের এবার পূজার সংগ্রহে মেয়েদের জন্য থাকছে এথনিক কুর্তি, পার্টি ওয়্যার, থ্রি–পিছ ও শাড়ি। ছেলেদের সংগ্রহে থাকছে পাঞ্জাবি, পায়জামা, কাবলি সেট, টি–শার্ট, পোলো, ফরমাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, ডেনিম প্যান্ট, জগার্স ও চিনো প্যান্ট। এ ছাড়া বাচ্চাদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, থ্রি–পিছ, ডেনিম প্যান্ট, টি–শার্ট, পোলো, পাঞ্জাবি-পায়জামা।

দুর্গাপূজা উপলক্ষে সারা লাইফস্টাইলের থাকছে নানা আয়োজন। ছবি: সারা
দুর্গাপূজা উপলক্ষে সারা লাইফস্টাইলের থাকছে নানা আয়োজন। ছবি: সারা

সারা লাইফস্টাইলের হেড অব ডিজাইন সিলভিয়া স্বর্ণা বলেন, ‘পূজার সংগ্রহে সাদার পাশাপাশি আমরা প্রাধান্য দিয়েছি ডার্ক কালারের প্রতি। আর যেহেতু সিজনটা এখন গরম ও বৃষ্টির এক সংমিশ্রণে আছে, তাই আমরা কাপড়ের ক্ষেত্রে ব্যবহার করেছি সুতি ও ভিসকস। এ ছাড়া উৎসবকে প্রাধান্য দিয়ে আমরা কিছু জর্জেটের কালেকশনও রেখেছি। আর সব ডিজাইনেই থাকছে দক্ষিণ এশীয় ফ্লোরাল মোটিফের পাশাপাশি জিওমেটিক্যাল অ্যাবস্ট্রাক্ট মোটিফ। তাই সব পোশাকেই থাকছে উজ্জ্বল রঙের প্রাধান্য।’

সারার পূজার আয়োজনেও সব ধরনের ক্রেতার ক্রয়ক্ষমতা এবং পোশাকের মানের প্রতি বিশেষভাবে লক্ষ রাখা হয়েছে। পাঞ্জাবি ৯০০ থেকে শুরু করে ২ হাজার ৫০০ টাকার মধ্যেই পাওয়া যাবে। এক্সক্লুসিভ শাড়ি পাওয়া যাবে ২ হাজার ৫০০ টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকার মধ্যে। এ ছাড়াও থ্রি–পিছ, কুর্তি পাওয়া যাবে ৯০০ থেকে ৫ হাজার টাকার মধ্যে। ‘সারা’র ডেনিম পাওয়া যাবে ৫০০ থেকে ২ হাজার ২০০ টাকার মধ্যেই। 


মিরপুর, বসুন্ধরা সিটি, উত্তরা ও মোহাম্মদপুরে ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনা মূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সে ক্ষেত্রে, সারার ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) ও ইনস্টাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা ফরমাশ করতে পারবেন।