আবাসন মেলা শুরু মঙ্গলবার

রিহ্যাবের শীতকালীন আবাসন মেলা শুরু হবে আগামী মঙ্গলবার। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পাঁচ দিনব্যাপী এই মেলায় থাকবে ১৬০টি প্রতিষ্ঠানের ২৩০টি স্টল। আবাসন প্রতিষ্ঠানের পাশাপাশি রিহ্যাবের মেলায় ৩০টি নির্মাণসামগ্রী এবং ১৪টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান অংশ নেবে।

আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত এই মেলার উদ্বোধন করার কথা রয়েছে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমের। এ ছাড়া উপস্থিত থাকার কথা আছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান সুলতান আহমেদ ও রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামিনের।

মঙ্গলবার থেকে শুরু হওয়া এ মেলা ২৮ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। আবাসন প্রতিষ্ঠানগুলো নিজেদের চলমান ও রেডি প্রকল্পের ফ্ল্যাট, বাণিজ্যিক ভবন ও প্লট বিক্রির জন্য মেলায় প্রদর্শন করবে। মেলা উপলক্ষে অনেক প্রতিষ্ঠান মূল্যছাড়সহ নানা রকম অফার দেবে বলে জানিয়েছেন রিহ্যাবের নেতারা।

প্রতিবারের মতো এবারের মেলায় প্রবেশে দুই ধরনের টিকিট থাকবে। একবার প্রবেশের টিকিটের মূল্য ৫০ টাকা। তবে পাঁচ দিনের মেলায় প্রতিদিন প্রবেশের মাল্টিপল এন্ট্রি টিকিটের মূল্য ১০০ টাকা। টিকিটের অর্থ দুস্থদের সাহায্যে ব্যয় করা হবে বলে জানিয়েছে রিহ্যাব।