লা রিভে ৬০% পর্যন্ত ছাড়

বছর ঘুরে আবার এলো লা রিভের ধামাকা সেল অফার। দেশের শীর্ষস্থানীয় পোশাক এবং অনুষঙ্গ প্রতিষ্ঠানটি সিজন শেষের সেলের আওতায় ৬০ ভাগ পর্যন্ত ছাড় দিচ্ছে । এই সেলে পাওয়া যাবে আকর্ষনীয় ডিজাইনের শীত পোশাকসহ নারী, পুরুষ এবং শিশুদের যেকোন ঘরোয়া এবং উৎসবের পোশাক।

মেয়েদের পোশাকের বিশাল সংগ্রহ থাকবে সেলে। রুচিশীল ঘরোয়া এবং উৎসবের পোশাক পাবেন। টিউনিক, সিঙ্গেল কামিজ, সালোয়ার কামিজ, টপস, কোটি এবং শ্রাগ কিনতে পারবেন। মেয়েদের শীতের জ্যাকেট, ব্লেজার, শাল, পঞ্চোর পাশাপাশি ডেনিম প্যান্ট, ফরমাল প্যান্ট, লেগিংস, হারেম,এবং পালাজ্জো প্যান্টও থাকবে। হুডি টিউনিক, এবং জ্যাকেটের সংগ্রহ থাকছে বিশেষ আকর্ষণ হিসেবে।

সেলে পুরুষদের জন্য শীতের সোয়েটশার্ট, হুডি শার্ট, টাফেটা জ্যাকেট, হুডি জ্যাকেট, ব্লেজার, ডেনিম জ্যাকেট ছাড়াও থাকবে ফরমাল এবং ক্যাজুয়াল শার্ট ও টিশার্ট। বটমস হিসেবে ডেনিম প্যান্ট, চিনোস এবং কার্গো প্যান্ট পাবেন। এ ছাড়াও পাবেন রেগুলার, সেমিফিটেড ও ফিটেড পাঞ্জাবিসহ পায়জামা,ও বক্সার।

ছোটমণিদের জন্য লা রিভ কিডস কর্নারে থাকছে জ্যাকেট, সোয়েট শার্ট ও হুডিসহ বিভিন্ন প্যান্ট ও পায়জামা।

সিজন শেষের এই সেল অফারে লা রিভ পণ্য কিনতে পারবেন উত্তরা, বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২, ওয়ারী ১ ও ২, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, বেইলি রোড, পুলিশ প্লাজা কনকর্ড, বাসাবো এবং মোহাম্মদপুরের লা রিভ শোরুমে। এ ছাড়াও খুলনা, নারায়ণগঞ্জ, ও সিলেটে লা রিভের শোরুম আছে। বিস্তারিত জানতে এবং ঘরে বসে কিনতে লগ ইন করুন (www.lerevecraze.com) অথবা (www.facebook.com/lerevecraze/)