ওয়ালটনের টেলিভিশনে ১০ শতাংশ ছাড়

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতা-দর্শনার্থীরা। ছবি: সংগৃহীত
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতা-দর্শনার্থীরা। ছবি: সংগৃহীত

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের নতুন মডেলের স্মার্ট টিভি এনেছে বাংলাদেশি ইলেকট্রনিকস কোম্পানি ওয়ালটন। এর মধ্যে রয়েছে ফোর-কে রেজল্যুশনের টেলিভিশনসহ বাংলা ভয়েস সার্চ স্মার্ট টিভি। মেলা ও নতুন বছর উপলক্ষে ক্রেতাদের বিশেষ কিছু উপহার দিতেই ওয়ালটনের এই উদ্যোগ।

ওয়ালটনের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ওয়ালটন প্যাভিলিয়নে সব টেলিভিশনে ১০ শতাংশ নিশ্চিত নগদ ছাড় পাচ্ছেন ক্রেতারা। আরও পাচ্ছেন ক্রেডিট কার্ডের মাধ্যমে ১০ শতাংশ ছাড়ে ইএমআই সুবিধায় পণ্য কেনার সুযোগ। বিকাশ পেমেন্টেও আছে ছাড়ের সুবিধা। ওয়ালটন প্যাভিলিয়নে ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ ক্যাম্পেইনের সিজন-২–এর আওতায় নির্দিষ্ট মডেলের এলইডি ও স্মার্ট টিভি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক। ৮ হাজার ৯৯০ টাকায় ওয়ালটনের ২৪ ইঞ্চি বা ৬১০ মিলিমিটার এলইডি টিভি, ১১ হাজার ৯৯০ টাকায় ৩২ ইঞ্চি বা ৮১৩ মিমি এলইডি টিভি, ১৫ হাজার ৯৯০ টাকায় নতুন মডেলের ৩৯ ইঞ্চি বা ৯৯১ মিমি এলইডি টিভি এবং ১৯ হাজার ৯৯০ টাকায় ৪৩ ইঞ্চি বা ১.০৯ মিটারের এলইডি টিভি কেনার সুযোগ পাওয়া যাবে।

ওয়ালটন প্যাভিলিয়নের (নম্বর ২৯) ইনচার্জ মো. সাইফুল ইসলাম বলেন, ‘এবার মেলায় ২১টি মডেলের টিভি প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে। এর মধ্যে নতুন বছর উপলক্ষে মেলায় এসেছে ফোর-কে রেজল্যুশনের ইকো-এনার্জিসমৃদ্ধ ৫৫ ইঞ্চি বা ১.৩৯ মি. স্মার্ট টিভি। ৯৯ হাজার ৯০০ টাকা মূল্যের ওয়ালটনের এই ফোর-কে টিভি মেলায় ১০ শতাংশ নগদ ছাড়ে ৮৯ হাজার ৯১০ টাকায় কেনা যাবে।

ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, ‘২০১৯ সালে ৫ লাখ ২ হাজার টিভি বিক্রির লক্ষ্যমাত্রার বিপরীতে বিক্রি হয়েছে ৬ লাখ ৫ হাজার টিভি। এ বছর লক্ষ্য ১০ লাখ টিভি বিক্রি করা, যার নাম দেওয়া হয়েছে ‘মিশন ওয়ান মিলিয়ন।’