বাণিজ্য মেলায় নাভানা টয়োটা

বাণিজ্য মেলায় নাভানার বিশেষ আকর্ষণ ‘কোরালা অল্টিস’। ছবি: নাভানা
বাণিজ্য মেলায় নাভানার বিশেষ আকর্ষণ ‘কোরালা অল্টিস’। ছবি: নাভানা

বাংলাদেশের ব্র্যান্ড নিউ টয়োটার একমাত্র পরিবেশক নাভানা লিমিটেড বিগত বছরগুলোর মতো এবারেও ২৫তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশগ্রহণ করেছে। বাণিজ্য মেলার প্রিমিয়ার প্যাভিলিয়ন ৩৭–এ নাভানা তাদের বর্তমান লাইনআপের সবচেয়ে ভালো মডেলের বাণিজ্যিক ও যাত্রীবাহী গাড়িগুলোর প্রদর্শন করছে।

বিভিন্ন মডেলের গাড়ির মধ্যে এবারের বিশেষ আকর্ষণ ‘কোরালা অল্টিস’। এটি ১.৮ লিটার হাইব্রিড মডেলের গাড়ি। মডেলটি বাংলাদেশের বাজারে একদম নতুন। আরও উন্নত ও আকর্ষণীয় ফিচার নিয়ে গাড়িটি বাজারে এসেছে, যা ক্রেতাদের মন জয় করবেই। যেহেতু বাংলাদেশের বাজারে হাইব্রিড গাড়ির চাহিদা দিন দিন বেড়েই চলেছে, কোরালা অল্টিস এইচভি ক্রেতাদের জন্য আরও বিশেষ ফিচার নিয়েই বাজারে এসেছে। যেসব ক্রেতা ব্র্যান্ড নিউ হাইব্রিড গাড়ি খুঁজছেন, তাঁদের জন্য কোরালা অল্টিস ২০২০ মডেল হতে পারে প্রথম পছন্দ। কোরালা অল্টিসের আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে লেদার সিট, সাতটি এয়ারব্যাগ, ৭ ইঞ্চি মাল্টিইনফরমেশন ডিসপ্লে, হেডআপ ডিসপ্লে, ইলেকট্রিক পার্কিং ব্রেক, ৮ ইঞ্চি অডিও ডিসপ্লে, ৬টি স্পিকার এবং ৭টি ভিন্ন রঙের মডেল।

টয়োটার এসইউভি সেগমেন্টের মধ্যে রয়েছে টয়োটা রাশ। তার আকর্ষণীয় ডিজাইন, ১.৫ লিটার মাল্টিট্যালেন্টেড সাত সিটার এসইউভি ক্রেতাদের জীবনযাপনের সঙ্গে বেশ সামঞ্জস্যপূর্ণ। মডেলটি ভিন্ন দুটি গ্রেড—এস এবং জি–তে পাওয়া যাচ্ছে, যা আকর্ষণীয় ও আরামদায়ক।

আরেকটি আকর্ষণীয় মডেল হলো সাত সিটার এমপিভি এভেঞ্জা। পরিবার নিয়ে ঘুরে বেড়ানোর জন্য ক্রেতাদের মধ্যে এমপিভি বহু বছর ধরে জনপ্রিয়।

এ ছাড়া, টয়োটা আরও বেশ কিছু মডেলের গাড়ি নিয়ে এসেছে যেমন: টয়োটা ইয়ারিস, র‍্যাভ-ফোর, হাইএস (১২/১৫/১৬ সিট), কোস্টার, হাইলাক্স পিকআপ, হিনো, ডায়না, ফরচুনার, প্রাডো এবং ল্যান্ডক্রুজার স্টেশন ওয়াগন। যেকোনো মডেলের গাড়ি প্রি-অর্ডার করা যাবে এবং চলতি মডেলগুলো টয়োটার শোরুমেও কিনতে পাওয়া যাবে। শোরুমের ঠিকানা: থ্রি এস সেন্টার, ২০৫-২০৭, তেজগাঁও শি/এ, ঢাকা-১২০৮। হটলাইন নম্বর: ০৯৬৬৬৭৭০০৭৭।