এই সময়ের স্মার্ট ফোর-কে টিভি

আহমেদ জাওয়াদ কাজ করেন দেশের একটি বড় বেসরকারি কোম্পানিতে সিনিয়র এক্সিকিউটিভ হিসেবে। অফিসে বেশ ভালোই কাজের চাপ তাঁর। জাওয়াদ জানেন, চাকরিজীবনে এগিয়ে চলতে গেলে তাল মিলাতে হবে যুগের সঙ্গে। হতে হবে দক্ষ আর পারদর্শী। আর এখন তো ট্রেন্ড হচ্ছে মাল্টি-টাস্কিংয়ের। তাই তাঁকেও করতে হয় মাল্টি-টাস্ক! কিন্তু জাওয়াদ সাহেব শুধু নিজের টাস্ক না, তাঁর বিভিন্ন কাজের জন্য ব্যবহৃত এপ্লায়েন্সও তাই মাল্টি-টাস্ক করতে পারে এমন দেখেই কেনেন। অর্থাৎ তাঁর বাসার এপ্লায়েন্সগুলো তাঁর মতোই স্মার্ট! এই যেমন সেদিন তিনি একটি নতুন স্মার্ট টিভি কিনলেন।

টিভি কেনার সময় তাঁর প্রথম চয়েজ হলো স্যামসাং। স্যামসাং টিভি পছন্দ করার কারণ হচ্ছে সবচেয়ে অত্যাধুনিক টেকনোলজিসম্পন্ন পণ্য ভালো দামে এই ব্র্যান্ডটি অফার করে। জাওয়াদ সাহেব তাই টিভি কেনার ক্ষেত্রে স্যামসাং ব্র্যান্ডই পছন্দ করেন। এবার উনি যে টিভিটি কিনলেন তা হচ্ছে স্যামসাংয়ের নতুন ‘R’ সিরিজের টিভি। এপ্লায়েন্স তো আর প্রতিদিন কেনা যায় না, তাই দেখেশুনে অরিজিনাল পণ্যটা বুঝে কিনতে হয়। সে কারণেই তিনি অরিজিনাল স্যামসাং টিভিটি কিনেন ট্রান্সকম ডিজিটাল থেকে, যারা মাল্টি ব্র্যান্ডের সব অরিজিনাল ইলেকট্রনিকস বিক্রি করে থাকে।

স্যামসাংয়ের নতুন ‘আর’ (R) সিরিজের স্মার্ট ফিচারে মুগ্ধ হয়ে জাওয়াদ সাহেব কিনে ফেলেন টিভিটি। এই টিভিতে আছে ‘পার্সোনাল কম্পিউটার’ ফিচার, যার মাধ্যমে জাওয়াদ সাহেবের যখন অফিসের কাজ বাসায় করার প্রয়োজন পড়ে, সে ক্ষেত্রে অফিসের পিসিকে তিনি টিভি থেকে পরিচালনা করে বাসা থেকেই করতে পারেন জরুরি কাজগুলো।

কাজের ব্যস্ততার মাঝে যখন বন্ধুদের নিয়ে বাসায় পার্টি হয়, তখনও তাঁর আর বাড়তি কোনো সাউন্ড সিস্টেমের প্রয়োজন হয় না। কারণ, এই নতুন টিভির মিউজিক সিস্টেমের মাধ্যমে বাসায় পরিবেশকে পার্টির জন্য উপযোগী করে ফেলতে পারেন জাওয়াদ সাহেব সহজেই। ফলে স্মার্টভাবেই ম্যানেজ হয়ে যায় তাঁর বিনোদনের সবকিছু। এখন জাওয়াদ সাহেবের বন্ধুরাও খুশি এবং তাঁর লাইফও সহজ হয়ে গেছে অনেক। এ ছাড়া এই টিভিতে আছে টু-ওয়ে শেয়ারিং, যার মাধ্যমে মোবাইল থেকে যেকোনো ভিডিও বা ছবি দেখা যায় টিভিতে, আবার টিভির স্ক্রিনের সবকিছু দেখা যায় মোবাইলে! ফলে কাজের কোনো ফাইল হোক, অথবা প্রিয় কোনো গান কিংবা মজার কোনো youtube/facebook–এর ভিডিও, সবই জাওয়াদ সাহেব মোবাইল থেকে টিভিতে অথবা টিভি থেকে মোবাইলে দেখতে পারবেন যখন ইচ্ছা তখন।

ফোর-কে (4K) টিভি হওয়ায় এর আল্ট্রা হাই ডেফিনিশনের জন্য প্রচলিত এইচডি টিভির তুলনায় প্রায় চার গুণেরও বেশি স্পষ্ট এবং ডিটেইলড ছবি দেখা যায়। ডায়নামিক ক্রিস্টাল কালার ফিচারটিও দেয় রঙিন টিভির অভূতপূর্ব অভিজ্ঞতা। ফলে জাওয়াদ সাহেব গেম খেলতে পারেন মহাআনন্দে।

জাওয়াদ সাহেব সবকিছুতেই খুঁজে বের করেন স্মার্ট উপায়, যা তাঁর ব্যস্ত লাইফকে করে তুলেছে অনেক সহজ। তাই কেনার সময় তিনি বেছে নিয়েছেন সবচেয়ে আধুনিক স্মার্ট টিভিটি। একবারে অনেক টাকা খরচ করা সব সময় সম্ভব হয়ে ওঠে না। আবার ইলেকট্রনিকস পণ্যের ক্ষেত্রে কোয়ালিটির সঙ্গেও সমঝোতা করা যায় না। তাই তিনি ট্রান্সকম ডিজিটালের ইএমআই (EMI) পদ্ধতিতে তাঁর ভিসা কার্ড দিয়ে টিভিটি কিনে ফেলেন চিন্তা ছাড়াই! তবে যাদের ভিসা/মাস্টার কার্ড নেই, তাঁরাও ট্রান্সকম ডিজিটাল থেকে কিনে ফেলতে পারেন ‘সহজ কিস্তির’ মাধ্যমে!

জাওয়াদ সাহেব সারা দিন অনেক ব্যস্ত থাকেন, তাই তিনি বেশির ভাগ সময়ই খোঁজেন অনলাইন সুবিধা। এটাও তাঁর একটা বড় কারণ ট্রান্সকম ডিজিটাল থেকে কেনাকাটা করার। কারণ, ট্রান্সকম ডিজিটালে সহজেই কেনাকাটা করা যাবে অনলাইন ও দেশের বিভিন্ন জেলায় অবস্থিত আউটলেট থেকে।

এ ছাড়া ট্রান্সকম ডিজিটালের পণ্য কেনার পর থেকেই মিলবে ওয়ারেন্টি এবং গ্যারান্টি সেবা এবং ২৪ ঘণ্টার যেকোনো সময়ে পণ্যটির ব্যাপারে যেকোনো তথ্য জানতে কিংবা কল সেন্টার সেবা পেতে যোগাযোগ করতে পারবেন ১৬২১২ নম্বরে।

আপনিও জাওয়াদ সাহেবের মতো ব্যস্ত জীবনকে সহজ ও আরামদায়ক করতে লেটেস্ট স্মার্ট ইলেকট্রনিকস পণ্য কিনুন ট্রান্সকম ডিজিটাল থেকে!