অভ্যন্তরীণ রুটের সেরা এয়ারলাইন নভোএয়ার

‘ডমেস্টিক এয়ারলাইন অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে নভোএয়ার। ছবি: সংগৃহীত
‘ডমেস্টিক এয়ারলাইন অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে নভোএয়ার। ছবি: সংগৃহীত

দেশের শীর্ষস্থানীয় এয়ারলাইন নভোএয়ার ২০১৯ সালের ‘ডমেস্টিক এয়ারলাইন অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে। একই সঙ্গে ‘বেষ্ট কাস্টমার ফ্রেন্ডলি’ এয়ারলাইনের পুরস্কারও পেয়েছে।

শুক্রবার রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত ‘মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার-২০১৯’ অনুষ্ঠানে ডমেস্টিক এয়ারলাইন অব দ্য ইয়ার ও বেস্ট কাস্টমার ফ্রেন্ডলি এয়ারলাইন ক্যাটাগরিতে সেরা এয়ারলাইনের পুরস্কার লাভ করে নভোএয়ার। এর সঙ্গে অন টাইম পারফরম্যান্সের জন্য রৌপ্য ও ইন-ফ্লাইট সার্ভিসের জন্য ব্রোঞ্জ পদক লাভ করে প্রতিষ্ঠানটি।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, ‘এই স্বীকৃতি আগামীর পথচলায় আমাদের উৎসাহ জোগাবে। নভোএয়ার শুরু থেকেই সম্মানিত যাত্রীদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য বদ্ধপরিকর। নিয়মিত যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে প্রথমবারের মতো ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম ‘স্মাইলস’ চালু, টিকিট কেনা ও চেক-ইন প্রক্রিয়া সহজতর করতে মোবাইল অ্যাপ ও ওয়ব চেক-ইন চালুসহ সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও যাত্রীসেবার মান আরও বাড়ানোর জন্য প্রতিনিয়ত নানা উদ্যোগ নেওয়া হচ্ছে।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ২৮টি ফ্লাইট পরিচালনা করছে। এর মধ্যে ঢাকা থেকে চট্টগ্রাম ৬টি, কক্সবাজার ৬টি, সৈয়দপুর ৫টি, যশোর ৫টি, সিলেট ২টি, বরিশাল ২টি, রাজশাহী ও কলকাতায় ১টি করে ফ্লাইট পরিচালনা করছে। বিজ্ঞপ্তি