স্ট্যান্ডার্ড ব্যাংকের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে শোভাযাত্রা

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা করেছে। ছবি: বিজ্ঞপ্তি
স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা করেছে। ছবি: বিজ্ঞপ্তি

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা করেছে। গতকাল বুধবার রাজধানীতে ব্যাংকটির গুলশান শাখার সামনে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শোভাযাত্রা শেষে ব্যাংকের বোর্ড রুমে এবং সকল শাখায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ প্রধান অতিথি হিসেবে শোভাযাত্রায় উপস্থিত ছিলেন। ব্যাংকের সম্মানিত পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, ফিরোজুর রহমান, এস. এ. এম. হোসাইন, আলহাজ্ব মোহাম্মদ শামসুল আলম, মোহাম্মদ আবদুল আজিজ, কাজী খুররম আহমেদ, মো. নাজমুস সালেহীন এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) খন্দকার রাশেদ মাকসুদ শোভাযাত্রায় অংশ নেন।

এ ছাড়া ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা এবং কর্মচারীরা শোভাযাত্রায় অংশ নেন। একইভাবে স্ট্যান্ডার্ড ব্যাংকের সারা দেশের সকল শাখা এবং প্রধান কার্যালয়ের সামনে ব্যাংকের সকল কর্মকর্তা কর্মচারীদের অংশগ্রহণে একযোগে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রা শেষে ব্যাংকের বোর্ডরুমে এবং সকল শাখায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।