তিন হাসপাতালকে সুরক্ষাসামগ্রী দিল প্রাণ

চিকিৎসকদের সুরক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল এবং হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালকে সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল আজ সোমবার তিনটি হাসপাতালে এসব পণ্য সামগ্রী হস্তান্তর করেন। ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক মো. মুজিবুর রহমান, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোর্শেদ রশিদ এবং হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক মোহাম্মদ মুর্শেদ সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন।

কামরুজ্জামান কামাল বলেন, ‘চিকিৎসকদের বিশেষ সুরক্ষা পোশাকের (পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট) স্বল্পতার কারণে রোগীদের ঠিকমতো চিকিৎসা সেবা দিতে সক্ষম হচ্ছেন না। তাঁরা যেন রোগীদের সেবা দিতে পারেন সে জন্য আমরা মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছি। এ ছাড়া আমরা পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট বা সুরক্ষা পোশাক তৈরিরও উদ্যোগ নিয়েছি। সবার সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আমরা এ কঠিন সময় অতিক্রম করতে পারব বলে আশা করছি।’