প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আইপিডিসির ২ কোটি টাকার অনুদান

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২ কোটি টাকা প্রদান করেছে। ছবি: বিজ্ঞপ্তি
আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২ কোটি টাকা প্রদান করেছে। ছবি: বিজ্ঞপ্তি

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২ কোটি টাকা প্রদান করেছে।

আইপিডিসি ফাইন্যান্সের পক্ষ থেকে আইপিডিসির চেয়ারম্যান ও সাবেক মুখ্য সচিব মো. আব্দুল করিম প্রধানমন্ত্রীর কার্যালয়ে এই চেক হস্তান্তর করেন। চেক গ্রহণ করেন মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দেন। প্রতিনিধিদলকে দেশের প্রান্তিক ও বিপদগ্রস্থ মানুষের পাশে এসে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

দেশে অর্থনৈতিক সংকট সত্ত্বেও, চলমান মহামারী মোকাবিলায় সমাজের দুস্থ ও অসহায় মানুষকে সহায়তা করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে আইপিডিসি। দেশের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার সাথে আইপিডিসি সারাদেশে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য ও প্রয়োজনীয় দ্রব্য সরবরাহ করে চলেছে। এ ছাড়া আইপিডিসি বিভিন্ন সময়োপযোগী এবং উদ্ভাবনী পণ্য ও সেবা যেমন 'আইপিডিসি মানবতা' চালু করে, যেখানে গ্রাহকের প্রতি এক লাখ টাকা ডিপোজিটে একটি অসহায় পরিবার পাচ্ছেন এক মাসের খাবার। এ ছাড়া দেশের একমাত্র ডিজিটাল রিটেইল ফাইন্যান্সিং প্ল্যাটফর্ম আইপিডিসি ডানা -এর মাধ্যমে খুচরা বিক্রেতাদের জন্য প্রায় ৪০ কোটি টাকার একটি চলতি মূলধন ফান্ড গঠন করেছে।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মমিনুল ইসলাম বলেন, আইপিডিসির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২ কোটি টাকা প্রদানের মাধ্যমে দেশে চলমান সংকটে সুবিধাবঞ্চিত ও প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে পেরে আমরা খুবই গর্বিত। বিজ্ঞপ্তি