অ্যাপ 'SIBL Now' ব্যবহার করে ব্যাংকিং সেবা নেওয়ার আহ্বান এসআইবিএলের

মহামারি কোভিড-১৯–এর সংক্রমণের বিস্তার কমানোর উদ্দেশ্যে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড গ্রাহকদের জন্য অত্যন্ত সুরক্ষিত মোবাইল অ্যাপ 'SIBL Now' ব্যবহার করে ব্যাংকিং করার আহ্বান জানিয়েছে। এই অ্যাপটির মাধ্যমে দেশের যেকোনো স্থান থেকে যেকোনো সময় ব্যাংকে না এসে খুব সহজেই ব্যাংকিং সেবা পাওয়া যাবে।
গ্রাহকেরা সহজেই যেকোনো ব্যাংক হিসাবে টাকা পাঠাতে পারেন এই অ্যাপের মাধ্যমে। ডিপিডিসি, ওয়াসা, ডেসকো, তিতাস ইত্যাদির ইউটিলিটি বিল প্রদানও করতে পারেন গ্রাহকেরা। এই অ্যাপের মাধ্যমে ক্রেডিট কার্ডের বিল প্রদান করা যায় খুব সহজেই।
'SIBL Now' অ্যাপের একটি বড় সেবা হলো, মোবাইল টপ আপ এবং বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠানো যায়। গ্রাহকেরা খুব সহজেই যেকোনো অপারেটরে মোবাইল রিচার্জ করতে পারেন এবং বিকাশ অ্যাকাউন্টে নির্দিষ্ট পরিমাণ অর্থ পাঠাতে পারেন। এই অ্যাপটি ব্যবহার করে গ্রাহকেরা তাঁদের আমানত ও বিনিয়োগ উভয় অ্যাকাউন্টের ব্যালেন্স জানতে পারবেন যখন–তখন।
চেক বুকের রিকুইজিশনসহ নানা সেবা 'SIBL Now'-এর মাধ্যমেই গ্রহণ করা যায়। এর জন্য বর্তমান সংকটকালে ব্যাংকের শাখায় আসার প্রয়োজন হবে না। বিস্তারিত জানার জন্য গ্রাহকেরা ব্যাংকের ওয়েবসাইট (www.siblbd.com) থেকে ইন্টারনেট ব্যাংকিং আবেদন ফর্মটি সংগ্রহ করে নিবন্ধন করতে পারবেন। কেবল সুরক্ষার প্রয়োজনে গ্রাহকের স্বাক্ষর যাচাইয়ের জন্য আবেদন ফর্মটি সংশ্লিষ্ট গ্রাহকের নিকটবর্তী শাখায় জমা দেওয়ার জন্য মাত্র একবার আসতে হবে।

এই অ্যাপটি ব্যবহারকারীর ডিভাইসের আইএমইআই নম্বর দিয়ে ট্যাগ করা হয়, ফলে এটি অত্যন্ত সুরক্ষিত। ব্যাংকের যেকোনো গ্রাহক একটি এসআইবিএল অ্যাকাউন্ট ব্যবহার করে সর্বোচ্চ তিনটি ডিভাইসে 'SIBL Now' নিবন্ধন করতে পারবেন। অতিরিক্ত সতর্কতার জন্য এই অ্যাপে দুই স্তরবিশিষ্ট যাচাইকরণ পদ্ধতি ব্যবহার করা হয়। পাসওয়ার্ড/পিন/সিকিউরিটি কোডের গোপনীয়তাও অত্যন্ত কঠোরভাবে নিশ্চিত করা হয়। গ্রাহকেরা গুগল প্লে স্টোর অথবা অ্যাপল অ্যাপ স্টোর থেকে সহজেই ডাউনলোড করতে পারবেন 'SIBL Now'। বিজ্ঞপ্তি