আউডির ৩ টি মডেল বাংলাদেশে আসছে জুনে

প্রয়োজনীয় সকল স্বাস্থ্যবিধি ও নিরাপদ সুরক্ষা ব্যবস্থা বিবেচনায় নিয়ে এ মাসেই ৩টি নতুন মডেল ২০২০ আউডি এ৬, ২০২০ আউডি কিউ ৩ ও ২০২০ আউডি কিউ ৮ গাড়ি বাংলাদেশের বাজারে আসছে। ক্রেতার কাছে নতুন গাড়ি সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য আউডি গাড়িগুলোকে সুরক্ষিত ও জীবাণুমুক্ত করার উপরেই সর্বাধিক গুরুত্ব দিচ্ছে প্রগ্রেস মোটরস ইমপোর্টস লিমিটেড।

২০২০ আউডি এ৬: অসংখ্য নতুনত্ব ও অনন্য বৈশিষ্ট্যসহ আউডি নিয়ে এল অষ্টম প্রজন্মের সফল এক পরিপূর্ণ সেডান আউডি এ৬। ডিজিটালাইজেশন, স্বাচ্ছন্দ্য অথবা খেলাধুলা- ক্ষেত্র যাই হোক না কেন; বহুমুখী প্রতিভার আউডি এ৬ আধুনিক জীবনের এক মার্জিত প্রতীক। ২০২০ আউডি কিউ ৩: দুর্দান্ত বহুমুখী ক্ষমতা সম্পন্ন আউডি কিউ ৩ একটি পারিবারিক এসইউভি। এর অত্যাধুনিক প্রযুক্তি আপনার চলার পথে এনে দিবে দুর্দান্ত এক গতি। দ্বিতীয় প্রজন্মের এই গাড়িটি শুধু অধিক আত্মবিশ্বাসই দিবে না, পাশাপাশি দিবে কার্যকরি নানান সুবিধার সাথে প্রচুর জায়গা, পরিবেশের সাথে সহজে মানিয়ে নেওয়ার সুবিধা এবং আরো অনেক অনেক ব্যবহারিক সুবিধা। এর ফিচারের মধ্যে রয়েছে ডিজিটাল ককপিট এবং বৃহৎ একটি এমএমআই ডিসপ্লে। আপনার সাথে মানিয়ে নিতেই এর স্মার্ট প্রযুক্তি এবং সকল অবকাঠামো শৈল্পিকভাবে ডিজাইন করা হয়েছে। ২০২০ আউডি কিউ ৮: আউডি কিউ ৮ হলো কিউ পরিবারের নতুন সংযোজন, যা সুচারুভাবে চার দরজার বিলাশবহুল সেলুন এবং বৃহৎ এসইউভির বহুমুখী ব্যবহারিকতার মতন উভয় বিশ্বের দুই সেরাকে একত্রিত করেছে। এটি অফরোড ডিউটি অথবা আপনার স্বাভাবিক চলাচলের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। এর প্রগতিশীল ডিজাইন, অত্যাধুনিক অপারেটিং, সাসপেনশন প্রযুক্তি, অভিজাত আভ্যন্তরীন নকশা এবং স্বয়ংক্রিয় বুদ্ধিমত্তার সিস্টেমগুলো আপনার ব্যবসায়িক বা অবসর জীবনের আদর্শ সঙ্গী।

বাংলাদেশে আউডি ব্র্যান্ডের প্রতিনিধি প্রগ্রেস মোটরস ইমপোর্টস লিমিটেড। আউডি এ৬, কিউ৩ এবং কিউ ৮ গাড়িগুলো প্রগ্রেস মোটরস ইমপোর্টস লিমিটেড থেকে কেনা যাবে। সব গাড়ি দুই বছরের সামাহীন মাইলেজ ওয়ারেন্টিসহ বিক্রয় পরবর্তী সকল সেবা ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত আউডি সার্ভিস সেন্টার থেকে সরবরাহ করা হবে। সংকটময় সময় সবচেয়ে গুরত্বপূর্ণ কথা হলো, ভালো ও সুস্থ থাকা। এই কঠিন সময়ের মধ্যেও আউডি ঢাকা তার গ্রাহক ও কর্মচারী উভয়েরই স্বাস্থ্য-সুরক্ষার ব্যাপারে সর্বদা সচেতন। করোনা ভাইরাসে সংক্রমিত হওয়া থেকে প্রতিরোধের সবচেয়ে সেরা পদ্ধতি হলো, মুখোমুখি বা সরাসরি যোগাযোগ কমিয়ে আনা। শুধু এ কারণেই সংকটময় মুহূর্তে পিক-আপ এবং ড্রপ অফ সেবাগুলো প্রসারিত করেছি। আপনার নতুন আউডি গাড়ি ডেলিভারির জন্য আমরাই আপনার বাসা নয়তো অফিসে পৌঁছে যাবো। এছাড়াও সার্ভিসিংয়ের জন্য আমরা আপনার আউডি গাড়িটি পিক-আপ করে নিয়ে আসবো এবং পরিষ্কার ও জীবাণুমুক্ত করে তা পুনরায় আবার আপনার কাছে পৌঁছে দেব। আউডি ঢাকা শোরুম ও সার্ভিস সেন্টারে আসা ছাড়াই এই সকল সেবা এখন আপনি আপনার নিরাপদ স্থানে থেকেই উপভোগ করতে পারবেন। বিজ্ঞপ্তি