বিমানের দুবাই ও আবুধাবির নির্ধারিত ফ্লাইট স্থগিত

বিমানের দুবাই ও আবুধাবিতে বাণিজ্যিক ফ্লাইট স্থগিত করা হয়েছে।

আগামীকাল সোমবার থেকে সংযুক্ত আরব আমিরাতের এই দুটি রুটে বিমানের ফ্লাইট চালু হওয়ার কথা ছিল। এ জন্য টিকিট বিক্রির কার্যক্রমও শুরু হয়েছিল। কিন্তু আরব আমিরাত সিভিল এভিয়েশনের সিদ্ধান্তের কারণে এই দুটি রুটে ফ্লাইট চলাচল স্থগিত করেছে বিমান কর্তৃপক্ষ। তবে স্থগিতের সুনির্দিষ্ট কারণ বিমানের পক্ষ থেকে জানানো হয়নি।

বিমানের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইউএই ( আরব আমিরাত) সিভিল এভিয়েশন চলতি বছরের ১৬ জুলাই পর্যন্ত দুবাইয়ে ফ্লাইট পরিচালনার সাময়িক সিদ্ধান্ত দিয়েছিল। সেই অনুযায়ী বিমান ৬ থেকে ১৬ জুলাই পর্যন্ত ফ্লাইট পরিচালনার প্রস্তুতি গ্রহণ করে। কিন্তু অনিবার্য কারণবশত এই ফ্লাইটগুলো পরিচালনা স্থগিত করা হয়েছে।

তবে ৬ থেকে ১৬ জুলাই পর্যন্ত বুকিংকৃত দুবাইগামী যাত্রীদের বিশেষ ব্যবস্থায় পরিবহনের ব্যবস্থা গ্রহণ করবে বিমান কর্তৃপক্ষ। এ বিষয়ে সংশ্লিষ্ট যাত্রীদের এসএমএস ও টেলিফোনের মাধ্যমে জানানো হচ্ছে। এ জন্য বিমান ওয়েবসাইট: www.biman-airlines.com ও বিমান কল সেন্টার : ০১৭৭৭৭১৫৬১৩-১৬ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

করোনাভাইরাসের সংক্রমণের কারণে গত মার্চ মাস থেকে দুবাই ও আবুধাবি রুটে ফ্লাইট চলাচল বন্ধ করে বিমান। এ দুটি রুটে সপ্তাহে সাতদিনই ফ্লাইট পরিচালনা করত বিমান।