এসআইবিএল ডুয়াল প্রিপেইড কার্ড-একের ভেতরে অনেক

মানুষের জীবনযাপনকে আরও আনন্দময় ও উপভোগ্য করে তুলতে নানামুখী সুবিধা সংযোজন করে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়ে এসেছে ডুয়াল প্রিপেইড কার্ড। দেশে-বিদেশে সহজে ব্যবহার্য এই কার্ডটি অত্যন্ত গ্রাহক-বান্ধব ও সময়োপযোগী করে প্রণয়ন করা হয়েছে। এটি এমন একটি ডুয়াল কারেন্সি প্রি-পেইড কার্ড যা দেশে ও বিদেশে যে কোনো এটিএম ও পস টার্মিনালসহ (PoS Terminal) বিভিন্ন ই-কমার্স লেনদেনে ব্যবহার করা যায়।

এসআইবিএল ডুয়াল প্রি-পেইড কার্ডের মাধ্যমে শিক্ষার্থীরা দেশে ও বিদেশে তাদের পড়ালেখার টিউশন ফি প্রদানের পাশাপাশি আইইএলটিএস, টোফেল, জিআরই ইত্যাদির ক্ষেত্রে পেমেন্টে প্রদান করতে পারে। ফ্রি-ল্যান্সারদের জন্যও রয়েছে বাড়তি সুবিধা। তারা সহজেই এসআইবিএল ডুয়াল প্রি-পেইড কার্ডের মাধ্যমে গুগল, উইন্ডোজ, ব্ল্যাকবেরিসহ বিখ্যাত অনলাইন কোম্পানির রেজিস্ট্রেশন বা লাইসেন্স ফিসহ বিভিন্ন সেবা গ্রহণের পেমেন্টে দিতে পারেন।

এ ছাড়াও অনলাইন প্রশিক্ষণ, ভেন্ডর সার্টিফিকেশন প্রোগ্রাম, ওয়েবসাইটের ডোমেইন রেজিস্ট্রেশন, হোস্টিং এবং ক্লাউড সল্যুশনসহ বিভিন্ন পেমেন্ট এসআইবিএল ডুয়াল প্রি-পেইড কার্ড-এর মাধ্যমে অনায়াসেই করা যায়। বিজ্ঞপ্তি